১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভেঙে যাচ্ছে দেব-রুক্মিণী জুটি

আপডেট: ডিসেম্বর ৩০, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সিনেমার বহুল আলোচিত দেব-রুক্মিণী জুটি ভেঙে যাচ্ছে। রুক্মিণী এ পর্যন্ত যতগুলো সিনেমায় অভিনয় করেছেন, প্রতিটিরই নায়ক ছিলেন দেব। তবে তাদের সেই রসায়নে চিড় ধরেছে। জানা গেছে, ‘সুইজারল্যান্ড’ নামের একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন রুক্মিনী। আর এ সিনেমায় রুক্মিণীর নায়ক হবেন আবির চট্টোপাধ্যায়। জিতের ‘অসুর’ সিনেমাটি মুক্তির পরেই শুরু হবে ‘সুইজারল্যান্ড’ ছবির শুটিং।

রুক্মিণীর সব ছবি বের হয়েছে দেবের প্রযোজনা সংস্থা থেকেই। ২০১৭ সালে দেবের বিপরীতে ‘চ্যাম্প’ ছবি দিয়ে অভিনয়ে হাতেখড়ি রুক্মিণীর। এর পর অনেক ছবি উপহার দিয়েছেন তারা। সম্প্রতি দেবের জন্মদিনে রুক্মিণী সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছিলেন– আমার একমাত্র হিরো দেব। এ পর্যন্ত রুক্মিণী যতগুলো সিনেমায় অভিনয় করেছেন, প্রতিটি ছবিরই নায়ক দেব। কিন্তু সুইজারল্যান্ডে সিনেমার মধ্য দিয়ে নতুন নায়ককে বেছে নিচ্ছেন রুক্মিনী।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network