১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

শাকিবের নায়িকা নুসরাত জাহান

আপডেট: জানুয়ারি ২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

শাকিব খানের নতুন ছবি ‘লন্ডন লাভ’। এটি পরিচালনা করবেন ইফতেখার চৌধুরী। এ ছবিতে কে হবেন শাকিব খানের নায়িকা সে নিয়েও অনেক জল্পনাকল্পনা দেখা গেছে।

একটি সূত্র জানাচ্ছে শাকিবের সঙ্গে জুটি বাঁধবেন কলকাতার মেয়ে ও ভারতের সংসদ সদস্য নুসরাত জাহান। তবে পরিচালক এ বিষয়ে মুখ খুলতে নারাজ। কিন্তু নুসরাতও ইঙ্গিত দিলেন তিনি এই ছবিতে কাজ করতে যাচ্ছেন।

ইফতেখার চৌধুরী বলেন, ‘কথা বলা হয়েছে বেশ ক’জনের সঙ্গে তবে এ বিষয়ে চূড়ান্ত আলাপ বা কোনো সিদ্ধান্তে যাওয়া হয়নি। এখন পর্যন্ত শুধুমাত্র শাকিব খানই চূড়ান্ত হয়েছে ‘লন্ডন লাভ’ ছবির জন্য। নায়িকার বিষয়ে এখন কিছুই বলতে পারছি না।’

এদিকে কলকাতার মেয়ে নুসরাত জাহান স্বীকার করেছেন এই ছবি নিয়ে তার সঙ্গে আলোচনার বিষয়টি। তবে তিনিও বললেন কিছুই চূড়ান্ত নয়। নুসরাত বুধবার দুপুরে ভারত থেকে মোবাইল ফোনে বলেন, ‘ কথা হয়েছে, তবে বলার মতো কিছু এখনো হয়নি।

আমি শুটিংয়ে যাওয়ার আগ পর্যন্ত কোনো মন্তব্য করতে চাই না এই ছবিটি নিয়ে।’ জানা গেছে, চলতি বছরের কোনো একটি ঈদে মুক্তি পাবার পরিকল্পনা নিয়ে নির্মিত হচ্ছে ছবিটি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network