২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

তরুণীর মামলায় সেই এসআই কারাগারে

আপডেট: জানুয়ারি ৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া এক তরুণীর মামলায় ঢাকার মিরপুর মডেল থানার এসআই আবদুর রকিব খান বাপ্পীকে কারাগা‌রে পাঠিয়েছেন আদালত। শুক্রবার ঢাকার মে‌ট্রোপ‌লিটন ম্যা‌জি‌স্ট্রেট সাদবীর ইয়া‌ছির আহসান চৌধুরী আসামিকে কারাগা‌রে পাঠানোর আদেশ দেন।

এর আগে ওই তরুণীকে বিয়ের প্রলোভন ও ভীতি প্রদর্শন করে একাধিকবার ধর্ষণের মামলায় বৃহস্প‌তিবার রাতে এসআই বাপ্পীকে গ্রেফতার করা হয়।

পরে শুক্রবার তা‌কে আদাল‌তে হা‌জির করে কারাগারে পাঠা‌নোর আবেদন ক‌রেন শে‌রেবাংলা নগর থানার এক তদন্তকারী কর্মকর্তা। আর আসামি বাপ্পীর প‌ক্ষে জা‌মিন আবেদন ক‌রেন তার আইনজীবী। পরে আদালত জা‌মিন শুনা‌নির জন্য ৭ জানুয়া‌রি দিন ধার্য ক‌রে আসামিকে কারাগারে পাঠিয়ে দেন।

এদিকে, ধর্ষণের আলামত পরীক্ষার জন্য অভিযোগকারী ওই তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

তরুণীর অভিযোগ থেকে জানা যায়, গত ৫ বছর ধরে বাপ্পী ও তরুণীর মধ্যে প্রেমের সম্পর্ক। এর মধ্যেই আড়াই বছর আগে বাপ্পী এসআই হিসেবে পুলিশে যোগ দেন। প্রেমের সম্পর্ক চলাকালীন এসআই বাপ্পী একাধিকবার বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করেন। কিন্তু সম্প্রতি তরুণীকে বিয়ে না করার জন্য টালবাহানা শুরু করেন।

গত বৃহস্পতিবার সকালে এসআই বাপ্পী আগারগাঁও এলাকার একটি বাসায় ওই তরুণীকে ডেকে নিয়ে কিছু গোপন ভিডিও দেখান এবং এগুলো সামাজিক যোগাযোগমাধমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। পরে সেখান থেকে পুলিশের হটলাইন নাম্বার ৯৯৯-এ কল ক‌রে ওই তরুণী শেরেবাংলা নগর থানায় অভিযোগ করেন। এর প্রেক্ষিতে এসআই বাপ্পীকে আটক করে পুলিশ।

এরপর দিনভর বিষয়টি সমঝোতার চেষ্টা করা হলেও তরুণীর অনড় অবস্থানের কারণে রাতে এসআই বাপ্পীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।শেরেবাংলা নগর থানার ওসি জানে আলম সাংবাদিকদের জানান, মামলা নথিভুক্ত হওয়ার পর ধর্ষণের আলামত পরীক্ষার জন্য তরুণীকে ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে। আসামি বাপ্পীকে গ্রেফতার করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network