২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বিপিএলে রানের মাইলফলক স্পর্শ করেছেন মুশফিকুর রহিম

আপডেট: জানুয়ারি ৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএলে) দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে ২ হাজার রানের মাইলফলক স্পর্শ করেছেন মুশফিকুর রহিম। জাতীয় দলের সাবেক এ অধিনায়ক ৭৯ ম্যাচ খেলে ১৪টি ফিফটির সাহায্যে ২ হাজার ৬৩ রান করেছেন। অবশ্য মুশফিকের চেয়ে ১৩ ম্যাচ কম খেলে এক সেঞ্চুরি আর ১৯টি ফিফটির সাহায্যে আগেই ২ হাজার ১৪৩ রান করেছেন দেশ সেরা ওপেনার তামিম ইকবাল।

বিপিএলে রান সংগ্রহে তিন, চার ও পাঁচ নম্বর পজিশনে রয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ (১৬৯৫), ইমরুল কায়েস (১৬২১) ও সাব্বির রহমান রুম্মন (১৫৩৯)। বিপিএলে সর্বোচ্চ রান সংগ্রহের তালিকায় সেরা আটে বাংলাদেশি ব্যাটসম্যানরা। নয় নম্বরে রয়েছেন ওয়েস্ট ইন্ডিজের তারকা ব্যাটসম্যান ক্রিস গেইল। তিনি মাত্র ৩৮ ম্যাচ খেলে বিপিএলে সর্বোচ্চ ৫টি সেঞ্চুরির সাহায্যে ১ হাজার ৩৩৮ রান করেছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network