১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ঢাকা দক্ষিণ সিটিতে টিম লিডার আমু, উত্তরে তোফায়েল

আপডেট: জানুয়ারি ৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ঢাকার দুই সিটি নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনা কমিটি করেছে আওয়ামী লীগ। দলের দুই প্রবীণ নেতাকে দুই সিটিতে টিম লিডার করা হয়েছে। ঢাকা দক্ষিণ সিটিতে (ডিএসসিসি) উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু আর উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) দলের আরেক উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদকে টিম লিডারের দায়িত্ব দিয়ে নির্বাচন পরিচালনা কমিটি অনুমোদন করেছে আওয়ামী লীগ।

ঢাকা দক্ষিণ নির্বাচন পরিচালনা কমিটিতে অন্তর্ভুক্ত আছেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক, অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান এবং যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। অন্যদিকে, ঢাকা উত্তর সিটি নির্বাচনে তোফায়েল আহমদের সঙ্গে কাজ করবেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য লে. কর্নেল (অব.) ফারুক খান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ ও ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল প্রমুখ।

কেন্দ্রীয় কমিটি ও উপদেষ্টা পরিষদের যারা যারা এই নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করতে আগ্রহী, তাদের অন্তর্ভুক্ত করা হবে কমিটিতে। আজ যৌথসভায় এই কমিটি উপস্থাপন করা হবে। কমিটিতে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের সভাপতি সদস্য হিসাবে অন্তর্ভুক্ত থাকবেন। ৩০ জানুয়ারি এই দুই সিটিতে ভোট হবে আগামী ৩০ জানুয়ারি। উত্তরে মনোনয়ন পেয়েছেন আতিকুল ইসলাম ও দক্ষিণের প্রার্থী ব্যারিস্টার ফজলে নূর তাপস।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network