১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন : দুই নায়িকার শুভেচ্ছা বার্তা

আপডেট: জানুয়ারি ৬, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্মদিনে শুভেচ্ছা জানাতে ভুল করেননি তৃণমূল কংগ্রেসের তরুণ দুই সংসদ সদস্য নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী। দুজনেই মমতার নেতৃত্বের ভূয়সী প্রশংসা করেন।

রোববার নিজের টুইটার হ্যান্ডেল থেকে মুখ্যমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে নুসরাত লেখেন, ‘একজন আদর্শ নেতা, জীবন্ত অনুপ্রেরণা, আমার জীবনে মায়ের মতোই গুরুত্বপূর্ণ একজন ব্যক্তিত্ব…প্রিয় দিদি, আমাদের মুখ্যমন্ত্রীকে জানাই জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।’

অন্যদিকে মিমি চক্রবর্তীও মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্মদিনে শুভ কামনা জানিয়েছেন একটু ভিন্ন আঙ্গিকে। মুখ্যমন্ত্রীর সঙ্গে নিজের ছবি শেয়ার করে টুইটারে মিমি লিখেছেন, জন্মদিনের দিনে অনেক অনেক শুভেচ্ছা জানাই তোমায় দিদি।

ছবিতে দেখা যাচ্ছে, মিমির গালে হাত দিয়ে আদর করছেন মুখ্যমন্ত্রী। দিদির আদর পেয়ে যাদবপুরের সংসদ সদস্যের মুখেও চওড়া হাসি।

মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে টালিউডের এই দুই নায়িকা সুসম্পর্ক নতুন নয়। নুসরত-নিখিলের বিয়ে থেকে শুরু করে পারিবারিক অনুষ্ঠান সব সময়েই উপস্থিত থাকার চেষ্টা করেছেন মমতা। মিমি নুসরাতকে দলের টিকিট দিয়ে সংসদে নিয়েছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network