২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

 

রোমে যুব ক্রীড়া সংস্থার আয়োজনে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

আপডেট: জানুয়ারি ৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ

ইতালির রোমে বাংলাদেশ যুব ক্রীড়া সংস্থা ইতালির আয়োজনে শীতকালীন ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। রোমের সেন্তসেল্লে কাম্পোতে উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নবগঠিত বাংলাদেশ যুব ক্রীড়া সংস্থা ইতালী‘র সভাপতি বাইজিদ আলী।সাধারণ সম্পাদক আজাদ জাবেদের পরিচালনায় এ সময় বক্তব্য রাখেন সংস্থার সিনিয়র সহ-সভাপতি শামসুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শরীফ ইসলাম, জয়নাল আবেদীন ,প্রচার সম্পাদক ফকির বাবু, অর্থ সম্পাদক আলাউদ্দিন,তথ্য সম্পাদক শান্ত ভূইয়া,আন্তজার্তিক সম্পাদক সাইফুল ইসলাম, তায়েব হোসেন,হিমেল ইসলাম,অভি হোসেন সহ আরো অনেকে।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইতালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু, সহ সভাপতি কামরুল আহসান মন্টু, সাংগঠনিক সম্পাদক স্বপন হালদার, মোস্তাক আহমেদ ,রোম মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইফুল সরকার,বাংকার সমিতির সভাপতি সাখাওয়াত হোসেন সহ আরো অনেকে। টুর্নামেন্টে আটটি ক্লাব অংশগ্রহন করবে।

ক্লাব গুলো হল গ্রুপ এ মার্কোনি ইয়ং ভয়েস,ইন্টার বাংলা স্পোটিং ক্লাব,নবীন ক্লাব,ডুনট টু চেঞ্চ, গ্রুপ বিতে বরিশাল স্পোটিং ক্লাব,নোয়াখালী ফ্রেন্ডস- ১১,তুসকোলনা এফসি,ইয়ং ষ্টার। বাংলাদেশ যুব ক্রীড়া সংস্থা ইটালির সভাপতি বায়জিদ আলী বলেন “যুব সমাজকে সংগঠিত ও বিপথগামী হতে ফেরাতে তাঁদের এই বাংলাদেশ যুব ক্রীড়া সংস্থা গঠিত হয়” সাধারণ সম্পাদক আজাদ জাবেদ বলেন“আমরা শুধু ফুটবল খেলার মধ্যেই সীমাবদ্ধ থাকবো না প্রতি ছয় মাস পর পর বাংলাদেশের জাতীয় খেলা গুলো আয়োজন করব।

ইতালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব এম এ মিন্টু “জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে একটি ফুটবল টুর্নামেন্টর আয়োজন করার অনুরোধ করেন সংস্থার নেতৃবৃন্দের কাছে।”এছাড়াও এম এ রব মিন্টু তাদেরকে বিভিন্ন ভাবে সাহায্য সহযোগিতা করার আশ্বাস দেন।

কামরুল ইসলাম মন্টু বাংলাদেশ যুব ক্রীড়া সংস্থা ইতালিকে বিভিন্ন ভাবে সাহায্য সহযোগিতা করা এবং তাদের পাশে থেকে আগামী যুবসমাজকে আর একত্রিত করে ভালো কিছু করার আশাবাদ ব্যক্ত করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network