১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

৩ খানকে এক ছবিতে কখনই দেখা যাবে না

আপডেট: জানুয়ারি ৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

শোনা যাচ্ছিন বলিউডের জনপ্রিয় তিন নায়ক সালমান, শাহরুখ ও আমির খানকে এক ছবিতে দেখা যাবে। তবে সেই সম্ভাবনা একেবারেই নেই। সালমন-শাহরুখকে এক সঙ্গে স্ক্রিন শেয়ার করতে শেষ দেখা গিয়েছিল ২০০২ সালে।

তবে শাহরুখ আর আমিরকে একফ্রেমে দেখা যায়নি কখনো। এটিকে নিন্দুকেরা ‘ইগোর লড়াই’ বলে আখ্যা দেন।

তবে সমালোচকরা যে যাই বলুক না কেন তিন খানকে কখনই এক ছবিতে দেখা যাবে না। এর কারণ জানালেন বলিউড সুপারস্টার সালমান খান।

সম্প্রতি ভারতের এক সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে সালমান বলেনন, আমি শাহরুখ এবং আমির যদি একসঙ্গে ছবিতে কাজ করি তাহলে সেই ছবির যা বাজেট হবে তা কোনো প্রযোজক সংস্থার পক্ষে বহন করা সম্ভব না।

একে ‘দবং’ তার উপর সালমান! হিট যে হবেই তা ধরে নিয়েছিল সবাই। কিন্তু সেখানেও সালমানকে ক্লিন বোল্ড করে ট্রফি নিয়ে চলে গেলেন অক্ষয় কুমার। তার নতুন ছবি ‘গুড নিউজ’। আমির খানও তার পরের ছবি ‘লাল সিং চাড্ডা’ নিয়ে আজ কলকাতা, কাল দিল্লি পরশু মুম্বই করে বেড়াচ্ছেন। কিন্তু শাহরুখ খানের হাতে এই মুহূর্তে কোনও ছবি নেই।
  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network