৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

 

৩৩ লাখেরও বেশি যাত্রীকে সেবা দিয়েছে নভোএয়ার

আপডেট: জানুয়ারি ৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

অষ্টম বর্ষে পা দিল বেসরকারি বিমান সংস্থা নভো এয়ার। ২০১৩ সালের ৯ জানুয়ারি অভ্যন্তরীণ রুটে ঢাকা থেকে চট্টগ্রামে ফ্লাইট পরিচালনার মাধ্যমে যাত্রা শুরু করে নভোএয়ার।

এ পর্যন্ত ৬১ হাজারেরও বেশি ফ্লাইট পরিচালনার মাধ্যমে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে ৩৩ লাখেরও বেশি যাত্রীকে সেবা দিয়েছে বেসরকারি এই বিমান সংস্থা।

বৃহস্পতিবার বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক), ট্রাভেল এজেন্সি ও দিনের বিভিন্ন ফ্লাইটের যাত্রীদের সঙ্গে নানান আয়োজনে সপ্তম বর্ষপূর্তি উদযাপন করছে নভোএয়ার।

নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান বলেন, ‘আমরা সবসময়ই যাত্রীদের নিরাপত্তাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে থাকি। ইতোমধ্যে নভোএয়ার নিরাপদ ভ্রমণে যাত্রীদের কাছে বিশ্বস্ততা অর্জন করেছে।

সময়ানুযায়ী ফ্লাইট পরিচালনা ও যাত্রীসেবার মান আরও বাড়ানোর জন্য প্রতিনিয়ত নানান উদ্যোগ নেওয়া হচ্ছে। এর অংশ হিসেবে সময়ানুযায়ী ফ্লাইট পরিচালনা করতে আমাদের বহরে যুক্ত হয়েছে সপ্তম উড়োজাহাজ।

যাত্রীদের টিকিট কেনা সহজ রাখতে মোবাইল অ্যাপ ও চেক-ইন প্রক্রিয়া সহজ করতে ওয়েব চেক-ইন প্রক্রিয়া চালু করা হয়েছে।’

অষ্টম বছরে যাত্রী চাহিদার সঙ্গে সামঞ্জস্যপূর্ণ অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক গন্তব্য সম্প্রসারণ এবং বহরে আরও উড়োজাহাজ সংযোজনের মাধ্যমে উন্নত যাত্রীসেবা নিশ্চিত করার প্রতিশ্রুতি দিয়েছে নভোএয়ার কর্তৃপক্ষ।

নভোএয়ার বর্তমানে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, যশোর, সিলেট, সৈয়দপুর, বরিশাল, রাজশাহী ও কলকাতা রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করছে।

  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network