১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালগামী মাইক্রোবাসের সাথে বাসের মুখোমুখি সংর্ঘষ : নিহত ২

আপডেট: জানুয়ারি ৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক

বরিশালগামী মাইক্রোবাসের সাথে বাসের মুখোমুখি সংর্ঘষের ঘটনায় ঘটেছে। মাদারীপুরে শিবচর উপজেলায় দুঘর্টনায় দুই যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও সাতজন।

বুধবার রাতে ঢাকা-খুলনা মহাসড়কের কুতুবপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত একজনের পরিচয় পাওয়া গেছে; তিনি হলেন- রবিউল ইসলাম (৩৫)। তিনি আগৈলঝড়া উপজেলার উত্তর মিহিপাশা গ্রামের সেকান্দার সরদারের ছেলে।

শিবচর থানার ওসি আবুল কালাম আজাদ জানান, মাইক্রোবাসটি কাঁঠালবাড়ী ঘাট থেকে বরিশাল যাচ্ছিল। রাত ১০টার দিকে পদ্মাসেতুর এক্সপ্রেস সার্ভিস এরিয়া-৩ পার হয়ে মহাসড়কে উঠতে গেলে মাইক্রোবাসটির সঙ্গে বিপরীতমুখী এসএ ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network