২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

যে অভিনেত্রী ৪ বার আত্মহত্যার চেষ্টা করেছেন

আপডেট: জানুয়ারি ৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

জীবনযুদ্ধে হতাশ হয়ে মৃত্যুর পথ বেছে নিয়েছিলেন ভারতীয় টিভি অভিনেতা কুশল পাঞ্জাবি। তার মৃত্যু নিয়ে ধোঁয়াশা কাটার আগেই আরেক টেলিভিশন অভিনেত্রী তার হতাশার কথা বললেন। তিনি নিজেও চারবার আত্মহত্যা করার কথা ভেবেছিলেন। কিন্তু পরে, ধীরে ধীরে সেই ট্রমা থেকে বেরিয়ে আসতে সক্ষম হন অভিনেত্রী। তিনি হলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দীপশিখা নাগপালের বোন আরতি নাগপাল।

অভিনেত্রী বলেন, হতে পারে কুশল জীবনে হতাশ হয়ে পড়েছিলেন, কিন্তু তাই বলে আত্মহত্যা করাও ঠিক নয়। সবদিক ভেবে দেখা উচিত ছিল তার। জীবনে সমস্যা হতেই পারে। এই নিয়ে কুশল যে কোনো কাছের মানুষের সঙ্গে আলোচনা করতে পারতেন।

এরপরেই তিনি জানান, হতাশ হয়ে তিনি নিজেও একসময় আত্মহত্যা করতে গিয়েছিলেন। একবার, দু’বার নয়, পরপর চারবার। কিন্তু শেষ পর্যন্ত তা তিনি করেননি। নিজের সিদ্ধান্ত থেকে পিছিয়ে আসেন। কিছুদিন আগে নিজের ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় ভারতীয় অভিনেতা কুশল পাঞ্জাবির মৃতদেহ। দাম্পত্য জীবন সুখকর না হওয়ায় আত্মহত্যা করেছেন তিনি এমনটাই ধারণা করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network