২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রোমে চ্যানেল এস এর প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

আপডেট: জানুয়ারি ৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
ইউরোপের মূলধারা টেলিভিশন চ্যানেল এস এর প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানে কমিউনিটির শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ বলেন কমিউনিটি সেবায় সাংবাদিকদের এগিয়ে আসতে হবে।মানব সেবায় চ্যানেল এস অগ্রনী ভূমিকা তুলে ধরে বলেন অসুস্থ তাফিদার জন্য ফান্ড কালেকশন অবশ্যই প্রসংশার দাবিদার। বক্তারা আরো বলেন চ্যানেল এস দেশে এবং প্রবাসে যে সামাজিক কর্মকাণ্ড করে আগামী দিন গুলোতে অব্যাহত রাখবে এমনটাই প্রত্যাশা। শুধু লন্ডন নয় রোমের সংবাদ গুলো আরো বড় আকারের প্রচারের অনুরোধ জানান। চ্যানেল এস প্রতিনিধি রিয়াজ হোসেন এর ব্যাপক প্রসংশা করে উপস্থিত নেতৃবৃন্দ বলেন তার মত কর্মঠ সাংবাদিক কমিউনিটির জন্য কাজ করছে তার প্রমান অনুষ্ঠানের উপস্থিতিত। ১৬ বছরে পদার্পণ উপলক্ষে কেক কেটে,আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে উদযাপন করে চ্যানেল এস দর্শক ফোরাম ,রোম। রসই রেস্তরাঁয় আয়োজিত অনুষ্ঠানে চ্যানেল এস দর্শক ফোরামের সভাপতি মাফিজুল ইসলাম রাসেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাইন উদ্দিন হাসানের পরিচালনায় এবং চ্যানেল এস প্রতিনিধি রিয়াজ হোসেন এর সার্বিক ব্যবস্থাপনায় এ সময় বক্তব্য রাখেন কমিউনিটির প্রবীন ব্যক্তিত্ব নুরুল আমিন,শাহ তাইফুর রহমান ছোটন‘ইতালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু,ইতালি বিএনপির সিনিয়র সহ সভাপতি আমিনুর রহমান সালাম,বাংলাদেশ সমিতির সভাপতি হাসানুজ্জামান কামরুল,সাধারণ সম্পাদক আবুল কালাম সায়মন,ইতালি বংলা প্রেস ক্লাবের সভাপতি খান রিপন,বৃহত্তর ঢাকা সমিতির সাধারণ সম্পাদক মঞ্জুর আহমেদ মঞ্জু,বরিশাল বিভাগ সমিতির সভাপতি কামরুল আহসান মন্টু,মহিলা সমাজ কল্যান সমিতির সভাপতি লায়লা,মহিলা সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দা আরিফা,যুব উন্নয়ন ব্যবসায়ী সমিতির প্রধান উপদেষ্টা তাফসির আহমেদ,বৃহত্তর নোয়াখালী ওয়েল ফেয়ার এসোসিয়েশন এর সভাপতি একে আজাদ,কানেক্ট বাংলাদেশ এর ইতালির সমন্বয়কারী আখী সীমা কাওসার,বরিশাল জেলা সমিতির সভাপতি মোস্তাক আহমেদ,সাধারণ সম্পাদক স্বপন হাওলাদার,সহ আরো অনেকে। এ সময় চ্যানেল এস দর্শক ফোরাম এবং চ্যানেল এস প্রতিনিধিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান কমিউনিটির বিভিন্ন সংগঠন।
বিভিন্ন সংগঠনের মধ্যে বাংলাদেশ সমিতি,ইতালি আওয়ামী লীগ,ইতালি বিএনপি,বৃহত্তর ঢাকা সমিতি,জালালাবাদ এসোসিয়েশন,মহিলা সমাজ কল্যান সমিতি,যুব উন্নয়ন ব্যবসায়ী সমিতি,মহিলা সংস্থা,সার্ভিস ইতালিয়া,ইতালি বাংলা প্রেস ক্লাব,কানেক্ট বাংলাদেশ,রোম মহানগর আওয়ামী লীগ,বৃহত্তর নোয়াখালী ওয়েল ফেয়ার এসোসিয়েশন,বরিশাল বিভাগ সমিতি,বরিশাল জেলা সমিতি,ইতাল বাংলা সমন্বয় সমিতি,পিরোজপুর জেলা সমিতি,বঙ্গবন্ধু পরিষদ,সহ রাজনৈতিক ও সামাজিক সংগঠনে।শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনে মেতে উঠে উপস্থিত সকলে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network