২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

নিয়োগ দিবে বাংলাদেশ শিপিং কর্পোরেশন

আপডেট: জানুয়ারি ১২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বাংলাদেশ শিপিং কর্পোরেশনের তিন পদে কর্মকর্তা নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পদের নাম: উপ-মহাব্যবস্থাপক (জাহাজ মেরামত, ইঞ্জিনিয়ারিং, নটিক্যাল)

পদসংখ্যা: ৩টি

যোগ্যতা: প্রথম শ্রেণীর কম্পিটেন্সী সার্টিফিকেট (মােটর)/ প্রথম শ্রেণির কম্পিটেন্সী সার্টিফিকেট এবং উভয় ক্ষেত্রে উক্ত সার্টিফিকেট প্রাপ্তির পর সমুদ্রগামী জাহাজে ৩ বছরের অভিজ্ঞতা।

পদের নাম: উপ-মহাব্যবস্থাপক (শিপ পার্সোনেল, নটিক্যাল/ ইঞ্জিনিয়ারিং)

পদসংখ্যা: ১টি

যোগ্যতা: প্রথম শ্রেণির কম্পিটেন্সী সার্টিফিকেট (ডেক/মােটর)/ প্রথম শ্রেণির কম্পিটেন্সী সার্টিফিকেট (মােটর) এবং উভয় ক্ষেত্রে উক্ত সার্টিফিকেট প্রাপ্তির পর সমুদ্রগামী জাহাজে ৩ বছরের অভিজ্ঞতা।

অথবা দ্বিতীয় শ্রেণির সম্মানসহ দ্বিতীয় শ্রেনির স্নাতকোত্তর ডিগ্রি এবং সংশ্লিষ্ট কাজে ৮ বছরের অভিজ্ঞতা।

বেতনস্কেল: ৫২,২০০-৭৪,৩৪০ টাকা

পদের নাম: উপ-মহাব্যবস্থাপক (কার্গো সুপারভিশন এন্ড অপারেশন)

পদসংখ্যা: ১টি

যোগ্যতা: প্রথম শ্রেণির কম্পিটেন্সী সার্টিফিকেট (ডেক) এবং উক্ত সার্টিফিকেট প্রাপ্তির পর সমুদ্রগামী জাহাজে ৩ বছরের অভিজ্ঞতা। অথবা দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রিসহ সংশ্লিষ্ট কাজে ৮ বছরের অভিজ্ঞতা।

বেতনস্কেল: ৫২,২০০-৭৪,৩৪০ টাকা

আবেদনের নিয়ম: প্রার্থীদের নির্ধারিত আবেদন ফরম পূরণ করে প্রয়োজনীয় কাগজত্রসহ হার্ডকপি পাঠাতে হবে ‘সচিব, বাংলাদেশ শিপিং কর্পোরেশন, বিএসসি ভবন, সল্টগােলা রােড, চট্টগ্রাম’ ঠিকানায়।

সফটকপি ইমেইলে পাঠাতে হবে secybsc@gmail.com (cc to md@bsc.gov.bd) ঠিকানায়। আবেদনপত্র আগামী ২৩ ফেব্রুয়ারির মধ্যে পৌঁছাতে হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network