২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বিয়ে করছেন দেব?

আপডেট: জানুয়ারি ১৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

জনপ্রিয় অভিনেতা দেব সারা বছর বিভিন্ন কারণে আলোচনায় থাকেন। অভিনয় দিয়ে তিনি জয় করেছেন কোটি ভক্তের হৃদয়।

এবার অবশ্য সংবাদের শিরোনাম হয়েছেন অন্য কারণে। বিয়ের কার্ড ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন শুভবিবাহ।পোস্টে শুভবিবাহ লেখা কার্ড মাঝরাতেই ইনস্টাগ্রামে প্রচ্ছদ পোস্ট করলেন দেব। চেয়েছেন আশীর্বাদও।

তবে কি এই বিয়ে করছেন দেব? এ নিয়ে শুরু হয়েছে জল্পনা। উঠছে একাধিক প্রশ্নও। যদিও বিয়ের কার্ড পোস্ট করলেও পাত্রী কে বা কবে বিয়ে তা খোলসা করেননি দেব।

তবে পাত্রী দীর্ঘদিনের বান্ধবী রুক্মিনী কিনা তা নিয়েও জোর গুঞ্জন শুরু হয়েছে টলিটাউনে।

সোমবার রাতে ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন– ‘বিফোর এনিওয়ান লিক…’। এর পর তিনি আরও লিখেছেন– আপনাদের আশীর্বাদ চাই। আর তাতেই শুরু হয় গুঞ্জন।

অনেক রকম মন্তব্য করছেন ভক্তরা। কেউ আবার নিশ্চিত হতে চাইছেন এখনও কি? বিয়ে করছেন দেব। ইতিমধ্যে এসেছে একের পর এক শুভেচ্ছো বার্তা। পাত্রী কে সেই নিয়েও চলছে মতবিরোধ।

তবে এতকিছুর মাঝে কিন্তু আদৌ পরিষ্কার হয়নি বিয়েটা কার, কবে বা কার সঙ্গে।

প্রসঙ্গত দীর্ঘদিন ধরেই সম্পর্কে রয়েছেন দেব ও রুক্মিনী। একসঙ্গে কাজও করেছেন অনেক। স্বাভাবিকভাবেই তার নামটাই ঘোরাঘুরি করছে পাত্রী হিসেবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network