২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৩ জন নিহত

আপডেট: জানুয়ারি ১৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

যশোরে সড়ক দুর্ঘটনায় দুই বোনসহ একই পরিবারের তিনজন নিহত হয়েছে। আহত হয়েছে শিশুসহ দুইজন। শুক্রবার রাত ২টার দিকে বিমান অফিস মোড় এলাকায় তাদের বহনকারী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন– যশোর শহরের লোন অফিসপাড়ার ইয়াসিন আলীর দুই মেয়ে– ডা. তনিমা ইয়াসমিন পিয়াশা (২৫), তানজিলা ইয়াসমিন ইয়াশা (৩০) এবং পুত্রবধূ তিথী (৩৫)।

যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. কাজল কান্তি মল্লিক জানান, হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়।

দুর্ঘটনায় তিথীর শিশু সন্তান মনিরুল (৪) ও পিয়াসার স্বামী শফিকুল ইসলাম জ্যোতি (৩০) আহত হয়েছে। ডা. তনিমা ইয়াসমিন পিয়াশা যশোর আদ্‌-দ্বীন হাসপাতালে কর্মরত ছিলেন।

যশোর ডিবি পুলিশের ওসি মারুফ আহমেদ জানান, আগামী বৃহস্পতিবার পিয়াসার বিবাহোত্তর সংবর্ধনা।

এর প্রস্তুতি শেষে প্রাইভেকটারে শহরে ফেরার পথে বিমানমোড়ে পৌঁছালে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বিদ্যুতের খুঁটিতে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে গিয়ে আরোহীরা গুরুতর আহত হয়।

তিনি জানান, তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন।

নিহতদের মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network