২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আমতলীতে এসএসসি পরীক্ষার্থীকে মারধর!

আপডেট: জানুয়ারি ২১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার আমতলী উপজেলার তারিকাটা মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীÿার্থী সৌরভ ডাকুয়াকে মোবাইল চুরির অপবাদ দিয়ে স্থানীয় বখাটে মোটর সাইল চালক সুজন ও তার সহযোগীরা মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আহত স্কুল ছাত্রকে স্বজনরা উদ্ধার করে সোমবার গভীর রাতে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ঘটনা ঘটেছে সোমবার রাত ১০ টার দিকে তারিকাটা বিদ্যালয়ের পিছনে।

স্থানীয় সুত্রে জানাগেছে, তারিকাটা মাধ্যমিক বিদ্যালয় থেকে এ বছর সৌরভ ডাকুয়া ও গবিন্দ কর্মকার এসএসসি পরীÿার্থী। তারা ওই বিদ্যালয়ের হোস্টেলে থেকে লেখাপড়া করে আসছে। গত রবিবার রাতে হোস্টেল থেকে গবিন্দ কর্মকারের একটি মোবাইল সেট হারানো যায়।

এ মোবাইল চোর সনাক্ত করার জন্য সোমবার সন্ধ্যায় তারিকাটা গ্রামের নিজাম ফকিরের কাছে যায়।

ওই ফকির আয়না পড়ার মাধ্যমে সৌরভ মোবাইল চুরি করেছে বলে দেখতে পায়। পরে গবিন্দ কর্মকার স্থানীয় বখাটে মোটর সাইকেল চালক সুজন ও তার সহযোগী শামিম গাজী, হাসান, রাজিবসহ ৭-৮ জনকে সৌরভের কাছ থেকে মোবাইল উদ্ধারের জন্য ভাড়া করে।

সোমবার রাত ১০ টার দিকে সৌরভকে বিদ্যালয়ের হোস্টেল থেকে ধরে নিয়ে যায় সুজনসহ বখাটেরা।

পরে হোস্টেলের পিছনে একটি বাগানে নিয়ে মোবাইল চুরির অপবাদ এনে লাঠি দিয়ে বেধরক মারধর করে। সৌরভের ডাক চিৎকারে স্থানীয় শাহীন, আলমগীর, খলিল ও সোহেল এসে তাকে উদ্ধার করে।

পরে স্বজনদের খবর পেয়ে তারা এসে ওইদিন গভীর রাতে সৌরভকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বখাটেরা মারধর করে যাওয়ার সময় সৌরভকে শাসিয়ে যায় এ ঘটনা কাউকে জানালে তাকে মেরে ফেলা হবে বলে জানান সৌরভ। এ ঘটনায় সৌরভের লেখাপড়া হুমকির মুখে বলে পরেছে জানান, সৌরভের বাবা সন্তোষ ডাকুয়া।

সৌরভকে উদ্ধারকারী শাহিন বলেন, রাতে বিদ্যালয়ের পিছনে কান্নাকাটির শব্দ শুনে আমরা ৫-৬ জনে গিয়ে দেখি সৌরভকে মোবাইল চুরির অপবাদ দিয়ে সুজন, শামিম গাজী, হাসান ও রাজিবসহ ৭-৮ জনে মারধর করতেছে।

আমার এর প্রতিবাদ করলে তারা উল্টে আমাদেরকে হুমকি দিয়েছি।

আহত সৌরভ জানান, আমার বিরুদ্ধে মিথ্যা মোবাইল চুরির অপবাদ এনে বেধরক মারধর করেছে। আমি এ ঘটনার বিচার চাই।

বখাটে সুজন বলেন, সামান্য কিছু ঘটেছে। এ বিষয়ে উভয় পÿের অভিভাবকরা বসে মিটমাট করে দিবেন।

আহত সৌরভের বাবা সন্তোষ ডাকুয়া বলেন, বখাটেরা আমার ছেলেকে মারধর করেই ÿ্যান্ত হয়নি এ বিষয় নিয়ে বাড়াবাড়ি করলে আমাকেও দেখিয়ে দেয়ার হুমকি দিয়েছে।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মোঃ হারুন অর রশিদ বলেন, সৌরভের বাম পায়ে আঘাতসহ শরীরর বিভিন্ন স্থানে ফোলা জখম রয়েছে। সৌরভকে যথাযথ চিকিৎসা দেয়া হচ্ছে।

বিদ্যালয়ের প্রধান শিÿক ইউনুস আলী বলেন, মোবাইল চুরির অপবাদ দিয়ে সুজন নামের এক মোটর সাইলেক চালক আমার বিদ্যালয়ের এ বছর এসএসসি পরীÿার্থী সৌরভকে মরধর করেছে। আমি এর বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেব। তিনি আরো বলেন, বাহিরের লোকজন এসে আমার বিদ্যালয়ের ছাত্রকে মারধর করবে তা মেনে নেয়া যায় না।

আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, হাসপাতালে পুলিশ পাঠিয়ে খোজ খবর নেয়া হচ্ছে। তিনি আরো বলেন,এ বিষয়ে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network