২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে মাদক বিক্রির দায়ে সাবেক পৌর কাউন্সিলরের কারাদন্ড

আপডেট: জানুয়ারি ২১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

শামীম আহমেদ,বরিশাল

নিজ হেফাজতে ইয়াবা রেখে বিক্রির মামলায় জেলার গৌরনদী পৌরসভার সাবেক কাউন্সিলর ও সদ্যগঠিত ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরে আলম বাবুল খানকে সাত মাসের কারাদন্ড দিয়েছে আদালত।

এছাড়া দুই হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে আদালত সূত্রে জানা গেছে, বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট প্রথম আমলী আদালতের বিচারক মোঃ ইফতেখার আহমেদ আসামির অনুপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

বাবুল খান গৌরনদী পৌর এলাকার কাছেমাবাদ মহল্লার মৃত আব্দুল মকিত খানের পুত্র।

সূত্রমতে, ২০১৭ সালের ১৪ আগস্ট গোপন সংবাদের ভিত্তিতে গৌরনদী মডেল থানার এসআই মোঃ সামছুউদ্দিন কাছেমাবাদ লালপোল সংলগ্ন হারুন সিকদারের চায়ের দোকানের সামনে রাস্তার উপর থেকে বাবুল খানকে আটক করে।

এ সময় তার দেহতল্লাশী করে পাঁচপিচ ইয়াবা উদ্ধার করা হয়।

এ ঘটনায় ওইদিন এসআই সামছুউদ্দিন বাদি হয়ে মাদক আইনে মামলা দায়ের করেন।

একই বছরের ২০ সেপ্টেম্বর এসআই মোশারেফ হোসেন খান আসামি বাবুল খানকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করেন।

মামলার তিনজন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহণ শেষে বিচারক এ রায় ঘোষণা করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network