২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

বরিশালে হত্যার উদ্দেশ্যে যুবকের ওপর হামলা

আপডেট: জানুয়ারি ২১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

শামীম আহমেদ

পূর্ব শক্রতার জেরধরে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে কাজী মামুন (৩০) নামের এক যুবকের ওপর হামলা চালিয়ে গুরুত্বর জখম করার অভিযোগ উঠেছে।

মুমূর্ষ অবস্থায় আহত মামুনকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হামলার ঘটনাটি ঘটেছে সোমবার দিবাগত রাত সাড়ে আটটার দিকে নগরীর ২৮নং ওয়ার্ডের শেরেবাংলা সড়কের হরিপাশা এলাকায়।

মঙ্গলবার দুপুরে হাসপাতালে শষ্যাশয়ী ওই এলাকার কাজী মতিউর রহমানের পুত্র আহত কাজী মামুন জানান, তুচ্ছ ঘটনা নিয়ে প্রতিবেশী (রাজমিস্ত্রী) কাজী রফিকুল ইসলামের সাথে তার ছোট ভাই কাজী মেহেদী হাসানের বাগ্বিতন্ডা হয়।

একপর্যায়ে রফিকুল ইসলাম তার ভাই মেহেদীকে মারধর করে। এসময় ছোটভাইকে রÿার জন্য তিনি (মামুন) এগিয়ে আসলে রফিকুল ইসলামের পুত্র সজিব লোহার পাইপ দিয়ে পিটিয়ে তাকে গুরুত্বর আহত করে।

এসময় হত্যার উদ্দেশ্যে তাকে মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করা হয়। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সজিব ও তার পিতা রফিকুল ইসলাম পালিয়ে যায়।
শেবাচিমের কর্তব্যরত চিকিৎসক জানান, আহত মামুনের অবস্থা আশঙ্কাজনক। মাথায় গুরুতর আঘাতে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে।

এয়ারপোর্ট থানার ওসি জাহিদ বীন ইসলাম জানান, এঘটনায় এখনও থানায় লিখিত অভিযোগ আসেনি।

অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network