২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রোমে করোনা ভাইরাস আতঙ্ক

আপডেট: জানুয়ারি ৩১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
চিনের করোনা ভাইরাস আতঙ্কে ইতালিয়ান নাগরিক সহ প্রবাসী বাংলাদেশীরা।গত ৩০শে জানুয়ারী রোমের ভিয়া কাবুর এর একটি হোটেলে একজন চিনা নাগরিক করোনা ভাইরাসে আক্রান্ত হয়।
সাথে সাথে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ইতালি জুড়ে সতর্কতা জারী করা হয়েছে। এদিকে সকল হাসপাতালে সন্দেহ মূলক রোগীদের জন্য বিশেষ ব্যবস্থা করা হয়েছে।
করোনা ভাইরাস নিয়ে ইতালিয়ান টিভি এবং সংবাদ পত্র গুলো সার্বক্ষনিক সংবাদ প্রচার করছে।
রোম চায়নাদের ঘনবসতি হওয়ায় রোম প্রবাসী বাংলাদেশীদের মধ্যে উদ্বেগ এবং উৎকণ্ঠা বিরাজ করছে।
ইতালি মহিলা সমাজ কল্যান সমিতির সভাপতি লায়লা শাহ প্রবাসী বাংলাদেশীদের উদ্দেশ্য বলেন যতদুর পারেন আপনারা চায়না নাগরিক থেকে দুরে থাকুন ।
পর্যটক এলাকায় মাস্ক ব্যবহার করুন।
ইতালি বাংলা প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি এলিন আহমেদ মিঠু বলেন আতঙ্কের কিছু নেই তবে সতর্ক হওয়া জরুরী।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network