২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

ইতালি আওয়ামী লীগের সভাপতির সাথে প্রেস ক্লাব সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ

আপডেট: ফেব্রুয়ারি ১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ

ইতালি’র প্রধানমন্ত্রী জুসেপ্পে কন্টের আমন্ত্রণে প্রধামন্ত্রী শেখ হাসিনা দ্বিপক্ষীয় সফরে আগামী ৪ ফেব্রুয়ারী ইতালির রোমে আসছেন এবং একই দিন ইতালি আওয়ামী লীগের পক্ষ থেকে ইতালির রাজধানী রোমের Via Gerolamo Frescobaldi, 5, 00198, Grand Hotel Parco dei Principi হল রোমে সংবর্ধনা অংশগ্রহণ করবেন।

শেখ হাসিনার ইতালি আগমন ও গনসংবর্ধনা সম্পর্কে বিস্তারিত জানান ইতালি আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃ ইদ্রিস ফরাজি। ইতালি বাংলা প্রেসক্লাব ভারপ্রাপ্ত সভাপতি এলিন আহমেদ মিঠু ও সাধারন সম্পাদক এমডি রিয়াজ হোসেন এর নেতৃত্বে এ সময় সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছলেন ইতালি বাংলা প্রেস ক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক আমির হোসেন লিটন, সাংগঠনিক সম্পাদক শিমুল রহমান ও সাংস্কৃতিক সম্পাদিকা সম্পাদক মনিকা ইসলাম।

এ সময় আরো উপস্থিত ছিলেন ফরাজী হাসপাতালের চেয়ারম্যান এবং ইতালি আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ আনোয়ার ফরাজি,রোম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিল বন্দুকছি,সদস্য ফারুক ফরাজী,যুবলীগ নেতা সৈয়দ সমুন, এ সময় হাজী ইদ্রীস ফরাজি সাংবাদিকদের বলেন, স্বাধীনতার পঞ্চাশ বছর এবং জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী সামনে রেখে শেখ হাসিনার আগমন কে স্মরণীয় করে রাখতে ইতিমধ্যে ইতালি আওয়ামী লীগ সকল প্রস্তুতি সম্পুর্ন করেছেন।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ দলীয় প্রধান এর আগমনকে উপলক্ষে ইতালি আওয়ামী লীগ ও অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীদের মাঝে ব্যাপক প্রাণচাঞ্চল্যের সৃষ্টি হয়েছে যাহা আপনারা ইতিমধ্যে লক্ষ্য করেছেন। প্রায় প্রতিদিনই চলছে প্রধানমন্ত্রী’র আগমন নিয়ে আওয়ামী পরিবার সহ সাধারন মানুষের মধ্যে আলোচনা।

এছাড়া বিভিন্ন সভা-সমাবেশে দলের সভানেত্রী ও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার অভ্যর্থনা সফল করার প্রত্যয় ব্যক্ত করছেন নেতাকর্মীরা ।

তিনি বলেন প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে ইতালির বিভিন্ন শহর সহ ইউরোপের বিভিন্ন দেশে থেকে নেতাকর্মী ও আওয়ামী সমর্থকদের উপস্থিতি ইতালি রোমে এক মিলন মেলায় পরিনত হবে।

জননেত্রী শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে যে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন আমরা প্রবাসে থেকে প্রিয় নেত্রী কে সহযোগিতার মাধ্যমে সেই স্বপ্ন বাস্তবায়নের অংশীদার হতে চাই।

ফরাজী আরো বলেন, দেশ রত্নের এই আগমন ইতালি ও বাংলাদের মধ্যে এক নতুনরূপে সেতুবন্ধন রচিত করবে এতে করে দুই দেশের মধ্যকার ব্যবসা- বানিজ্য সহ দ্বিপাক্ষিক স্পর্ক আরো ধীর হবে এবং ইতালি প্রবাসী বাংলাদেশিদের পথচলা আরো সুগম হবে।

তিনি মজিব আদর্শের সকলের নিকট নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতা ও ৪ ফেব্রুয়ারী গণসংবর্ধনা অনুষ্ঠানে অংশগ্রহণ করে সংবর্ধনা কে সফল করার আহবান জানান এবং জননেত্রীর দীর্ঘায়ু কামনা করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network