২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

আমতলীতে দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

আপডেট: ফেব্রুয়ারি ১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

আমতলী (বরগুনা) প্রতিনিধি

বরগুনার আমতলী উপজেলা স্বজন সমাবেশের উদ্যোগে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে দৈনিক যুগান্তর পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। কর্মসূচীর মধ্য ছিল বনাঢ্য আনন্দ শোভাযাত্রা, কেক কাটা ও আলোচনা সভা। আমতলী সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে এ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

শনিবার সকাল ১০ টায় আমতলী সাংবাদিক ইউনিয়ন কার্যালয় প্রাঙ্গণ থেকে আনন্দ শোভাযাত্রা শুরু হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে কেক কেটে প্রধান অতিথি অনুষ্ঠানের উদ্বোধন করেন।

বাসস বরগুনা জেলা প্রতিনিধি মোঃ খায়রুল বাশার বুলবুলের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান, ইউপি চেয়ারম্যান মোঃ শহীদুল ইসলাম মৃধা, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক কাউন্সিলর জিএম মুছা।

দৈনিক যুগান্তর পত্রিকার আমতলী প্রতিনিধি মোঃ জসিম উদ্দিন সিকদারের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন তুরস্কের রাষ্ট্রীয় বার্তা সংস্থা আনাদোলুর এশিয়া ও প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের প্রধান সম্পাদক সরোয়ার আলম,উপজেলা নাগরিক ফোরামের সভাপতি এ্যাড. এমএ কাদের মিয়া,এনএসএস নির্বাহী পরিচালক এ্যাড. শাহাবুদ্দিন পান্না,আমতলী প্রেসক্লাব সভাপতি মোঃ রেজাউল করিম বাদল, সাধারণ সম্পাদক নুহু-উল-আলম নবীন, আমতলী সাংবাদিক ইউনিয়ন সাধারণ সম্পাদক মোঃ জয়নুল আবেদীন, আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের আইনজীবি মোঃ মিজানুর রহমান সিকদার, ঠিকাদার গাজী মোজাম্মেল হোসেন, দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার আমতলী প্রতিনিধি পরিতোষ কর্মকার, উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ মাহবুব ইসলাম, সাংবাদিক মোঃ জাকির হোসেন, মোঃ জসিম হাওলাদার, মোঃ হোসাইন আলী কাজী, আরিফ হোসেন ফসল, মোঃ মিজানুর রহমান. এইচ এম কাওসার মাদবর ও মোঃ খায়রুল ইসলাম আকাশ প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network