২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সাংবাদিকদের সংগঠন এনডিবিএ’র সম্মেলন কুয়াকাটা

আপডেট: ফেব্রুয়ারি ৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক

আগামী ২৮ ও ২৯ ফেব্রুয়ারী সমুদ্র সৈকত কুয়াকাটায় অনুষ্ঠিত হতে যাচ্ছে ন্যাশনাল ডেইলিজ ব্যুরো চীফ এ্যাসোসিয়েশন (এনডিবিএ) বরিশাল’র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও সম্মেলন।

বুধবার ৫ (ফেব্রুয়ারী) এনডিবিএ’র এক সভায় এই সিদ্ধান্ত হয়।

দৈনিক যুগান্তরের বরিশাল ব্যুরো কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন এনডিবিএ’র সভাপতি দৈনিক সমকাল’র ব্যুরো প্রধান পুলক চ্যাটার্জি।

সংগঠনের সাধারণ সম্পাদক দৈনিক যুগান্তর’র ব্যুরো প্রধান আকতার ফারুক শাহিনের সঞ্চালনায় সভায় অন্যান্য’র মধ্যে বক্তব্য রাখেন, প্রথম আলো’র অফিস প্রধান এম জসীম উদ্দিন, মানবজমিনের ব্যুরো প্রধান জিয়া শাহীন, ইত্তেফাকের অফিস প্রধান শাহীন হাফিজ, নয়া দিগন্ত’র ব্যুরো প্রধান আযাদ আলাউদ্দিন, আলোকিত বাংলাদেশ’র ব্যুরো প্রধান খান রফিক, বণিক বার্তা’র ব্যুরো প্রধান এম মিরাজ হোসাইন, যায়যায়দিন’র ব্যুরো প্রধান আরিফুর রহমান, জনকন্ঠ’র ব্যুরো প্রধান খোকন আহম্মেদ হীরা, আমাদের সময়’র ব্যুরো প্রধান আল মামুন, সমকাল’র ব্যুরো রিপোর্টার সুমন চৌধুরী, যুগান্তর’র ব্যুরো রিপোর্টার সাইদুর রহমান পান্থ, তন্ময় তপু ও আহম্মেদ নাসির, কালের কন্ঠ’র ব্যুরো রিপোর্টার আজিম হোসেন সুহাদ প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে আগামী ২৮ ও ২৯ ফেব্রুয়ারী সমুদ্র সৈকত কুয়াকাটায় সংগঠনের সাধারণ সভা ও দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানের সিদ্ধান্ত হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network