২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

প্রধানমন্ত্রীর সাথে মিলান আওয়ামীলিগের সৌজন্য সাক্ষাৎ

আপডেট: ফেব্রুয়ারি ৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধি

বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে শুক্রবার সকালে হোটেলে সৌজন্যে সাক্ষাৎ করেন এবং প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান মিলান লোম্বার্দিয়া আওয়ামীলীগ।

শুক্রবার সকালে প্রধানমন্ত্রী দুবাই হয়ে দেশে যাওয়ার উদ্দেশে হোটেল ত্যাগ করার পূর্বে তিনি নেতাকর্মীদের সাথে এই সৌজন্য সাক্ষাৎ করেন।

লোম্বার্দিয়া আওয়ামীলীগের নেতাকর্মীরা নেত্রীকে এতো কাছে পেয়ে বেশ আবেগ আপ্লুত ছিলেন।

নেতাকর্মীরা প্রধানমন্ত্রীর সুস্থতা কামনা করেন এবং উনার ভীষণ ২১ ও ৪১ বাস্তবায়নে প্রবাস থেকে দলের জন্য আপ্রাণ চেষ্টা করবেন বলে কথা দেন।

এই সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাস ইতালির রাষ্ট্রদূত আব্দুস সোবহান শিকদার,মিলান কনস্যুলেট এর কনসাল জেনারেল ইকবাল আহমেদ।

প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মান্নান মালিতা,সাধারণ সম্পাদক নাজমুল কবির জামান,প্রবীণ আওয়ামীলীগ নেতা আকরাম হোসেন,সহ সভাপতি খোরশেদ আলম,যুগ্ম সম্পাদক হানিফ শিপন,জামিল আহমেদ,মঞ্জুর হোসেন সাগর,সাংগঠনিক সম্পাদক ইরফান সিকদার,মিলান মহানগর আওয়ামীলীগের সভাপতি রহমান খান।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network