২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

ইতালি আওয়ামী লীগ কোন গুষ্ঠির কাছে জিম্মি না

আপডেট: ফেব্রুয়ারি ১৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
ইতালিস্থ ইতালি বাংলা প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে মত বিনিময় কালে ইতালি আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস ফরাজী ও সাধারণ সম্পাদক হাসান ইকবাল বলেন কোন সাংবাদিক গুষ্ঠির কাছে ইতালি আওয়ামী লীগ বা তার অঙ্গ সংগঠন জিম্মি নয়।

সকল অনুষ্ঠান বা সন্মেলনে এবং সন্মেলনের সকল কার্যক্রমে সাংবাদিকদের অংশগ্রহন থাকবে তবে কেউ যদি কোন কিছু বাধ্য করার প্রস্তাব দেয় তাদের প্রতিহত করা হবে।

সাংবাদিকদের মধ্যে কোন মতবিরোধ থাকে সেটা তাদের ব্যাপার।

আমরা জানতে পেরেছি সন্মেলন প্রস্তুত কমিটির সংবাদ সম্মেলনে সাংবাদিকদের নিয়ে একটি ঘটনা হয়েছে।

আসা করি ভবষ্যতে আর পুনরাবৃত্তি হবে না।

ইতালি আওয়ামী লীগ সম্মেলন প্রস্তুত কমিটি এবং নির্বাচন কমিশনের সাথে কথা বলেছি এবং আরো বলব।

সবাইকে একটা কথা বলতে চাই যার যার কাজ তার করা উচিত।

ইতালি বাংলা প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি এলিন আহমেদ মিঠু এবং সাধারণ সম্পাদক রিয়াজ হোসেন এর নেতৃত্বে মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন সহ সভাপতি আফজাল হোসেন রোমান,যুগ্ম সাধারণ সম্পাদক আমির হোসেন লিটন,সাংগঠনিক সম্পাদক শিমুল রহমান-১,মোল্লা মনিরুজ্জামান-২,সাংস্কৃতিক সম্পাদক মনিকা ইসলাম,প্রচার সম্পাদক আরিফুল হক,সদস্য লিটন চৌধুরী।

এসময় ইতালি আওয়ামী লীগের প্রচার সম্পাদক মান্নান মাদবর মঞ্জু উপস্থিত ছিলেন।

ইতালি বাংলা প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি এলিন আহমেদ মিঠু এবং সাধারণ সম্পাদক রিয়াজ হোসেন বলেন সমাজে যারা বিভক্তি সৃষ্টি করেন তাদের সমাজচ্যুত করুন।

আমাদের মধ্যে দুই একজন আছে যারা সাংবাদিকতার চেয়ে গৃরিঙ্গি বেশী করে,কমিউনিটি শর মধ্যে বিভেদ সৃষ্টি করে সমাজই তাদের ধিক্কার জানাচ্ছে।

কর্ম গুনে ফল পাবে এটাই স্বাভাবিক।

তবে আমরা ইতালা প্রেস ক্লাব কখনও কোন অন্যায়কে সমর্থন দেইনি।

আমাদের রোমে কয়েকজন প্রবীন সাংবাদিক রয়েছ যাদের আচার আচরনে সাংবাদিক সমাজ কমিউনিটির কাছে প্রশ্নবিদ্ধ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network