২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

উপাধাক্ষকে কুপিয়ে জখমের প্রতিবাদে তালতলীতে মানববন্ধন

আপডেট: ফেব্রুয়ারি ১৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার তালতলী সরকারি কলেজের উপাধাক্ষ আবদুর রহমানকে কুপিয়ে জখমের প্রতিবাদে দ্বিতীয় দিনে মানববন্ধন করেছে প্রাক্তন শিক্ষার্থীরা। সোমবার সকাল ১০টায় তালতলী বাজারে মানববন্ধনে ব্যবসায়ী, জনতাসহ বিভিন্ন শ্রেনীর পেশার মানুষ সন্ত্রাসীদের বিচার দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে।
গত শনিবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার কলাবাগান এলাকায় তালতলী সরকারি কলেজের উপাধাÿ ও হিসাববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আবদুর রহমানের নিজ বাসায় সন্ত্রাসীরা বাড়িতে প্রবেশ করে অতর্কিত হামলা চালায় । সন্ত্রাসীরা উপাধাÿ ও তার স্ত্রী কুপিয়ে গুরুতর জখম করে। স্থানীয়রা উদ্ধার করে আবদুর রহমানে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। বর্তমানে তারা ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনার বিচার দাবীতে কলেজের শিÿার্থীরা মানববন্ধন কর্মসূচী পালন করেছে। তালতলী সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যÿ হারুন অর রশিদ খানের সভাপতিত্বে দ্বিতীয় দিনের ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন প্রভাষক সিদ্দিকুর রহমান, প্রভাষক আবদুল হালিম, যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শাজাহান টুকু, বড়বগী ইউপি সদস্য নজরুল ইসলাম খান লিটু, যুবলীগের আহ্বায়ক মারুফ রায়হান তপু, যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান কামাল মোলøা, উপজেলা ছাত্রদলের সভাপতি আতিকুর রহমান অসিম, উপজেলা ছাত্রলীগ সভাপতি সরোয়ার হোসেন স্বপন, সাধারণ সম্পাদক মিনহাজুল আবেদীন মিঠু,সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন ও ফয়সাল আহমেদ প্রমুখ।
সহকারী পুলিশ সুপার মোঃ রবিউল ইসলাম (আমতলী-তালতলী সার্কেল) বলেন, এ ঘটনার সাথে জড়িত আইনের আওতায় আনার জন্য পুলিশ প্রশাসন জোড় চেষ্টা চালাচ্ছে। দ্রæত সময়ের মধ্যে সন্ত্রাসীদের গ্রেফতার করতে সÿম হবো।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network