১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশাল মেডিকেলে করোনা বিষয়ক অবহিতকরণ সভা

আপডেট: ফেব্রুয়ারি ১৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন
  • স্টাফ রিপোর্টার

বাংলাদেশে করোনাভাইরাসে আক্রান্ত রোগী নেই।

আমাদের দেশে এই ভাইরাস নিয়ে মানুষের মধ্যে আতঙ্ক সৃস্টি করছে একটি পক্ষ।

ওই পক্ষটির রটানো গুজবে কান না দিয়ে করোনাভাইরাস মোকাবেলায় সামনের দিকে এগিয়ে যেতে হবে।

তাই আতঙ্ক সৃস্টি না করে জনসচেতনতাই আমাদের লক্ষ্য থাকা উচিৎ।

বুধবার বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজের ১ নং লেকচার গ্যালারীতে করোনাভাইরাস রোগ-২০১৯ (কবিড-১৯) বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।

শের-ই বাংলা মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের আয়োজনে অনুষ্ঠিত এই অবহিতকরণ সভায় বক্তারা আরো বলেন, এখন পর্যন্ত করোনাভাইরাসের প্রতিরোধক টিকা আবিস্কার করা হয় নি।

তাই এ রোগ থেকে দুরে থাকতে মানুষকে সর্তক থাকতে হবে।

চীনসহ বেশ কয়েকটি দেশে করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে।

আশার কথা হলো বর্তমান সরকার ও স্বাস্থ্য বিভাগের জরুরী ও বিশেষ পদক্ষেপে এই করোনাভাইরাসে আক্রান্ত কোন রোগী আমাদের দেশে আসেনি।

তাই বলে আমাদের বসে থাকলে চলবে না।

সকল চিকিৎসক ও জনগনকে এ বিষয়ে সর্তক থাকতে হবে।

শের-ই বাংলা মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডাঃ অসিৎ ভ‚ষণ দাস’র সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন কলেজ অধ্যÿ অধ্যাপক ডাঃ এস এম সারওয়ার, শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ মোঃ বাকির হোসেন, শের-ই বাংলা মেডিকেল কলেজের ফার্মাকোলজী বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ জাহাঙ্গির হোসেন, সহকারী অধ্যাপক ডাঃ ইমুরুল কায়েস, ডাঃ মাসুম আহম্মেদ ও ডাঃ এফ আর খান।

উপস্থিত ছিলেন শের-ই বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালের বিভিন্ন বিভাগের চিকিৎসক, শিক্ষক ও শিক্ষার্থীরা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network