২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

বাবুগঞ্জে শহীদ মিনারে শ্রদ্ধা জানিয়ে ফেরার পথে সড়ক দূর্ঘটনায়  নিহত-১

আপডেট: ফেব্রুয়ারি ২১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন
  • বাবুগঞ্জ(বরিশাল)প্রতিনিধি
বরিশালের বাবুগঞ্জে একুশে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বাড়ি ফেরার পথে পিকআপ ভ্যানের চাপায় উমর আলী কাজী (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।
এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন মাহাবুব হোসেন (৪২)নামের একজন। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) রাত দেড়টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ব্রিজে এ দুর্ঘটনা ঘটে।
নিহত ওমর আলী কাজী বাবুগঞ্জ উপজেলার রাজকর গ্রামের কাজী বাড়ির মোতাহার আলীর কাজীর ছেলে।
গুরুতর আহত মাহাবুবের বাড়ি ক্ষুদ্রকাঠী গ্রামে ।
স্থানীয়রা জানান, বাবুগঞ্জ উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে রহমতপুর’র উদ্দেশে মোটরসাইকেলে রওয়ানা দেন তারা দুইজন।
পথিমধ্যে ঢাকা বরিশাল মহাসড়কের রহমতপুর ব্রিজে উঠলে বিপরীত দিক থেকে আসা আরআরপি এগ্রো ফার্মার একটি দ্রুতগামী পিকআপ ভ্যান  (ঢাকা মেট্রো-ন ১৩-৯৫৭০) মোটরসাইকেলটিকে চাপা দেয়।
এতে ঘটনাস্থলেই ওমর নিহত হন।
মোটরসাইকেলের অপর আরোহী মাহাবুব(৪২)কে গুরুতর আহত অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) ভর্তি করা হয়েছে।
বরিশাল বিমানবন্দর থানার এসআই আখতারুজ্জামান বলেন, মরদেহটি উদ্ধার করা হয়েছে।
মরদেহটির ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
এ ঘটনায় পিকআপ ও এর চালককে আটক করা হয়েছে।
  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network