১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

যুগান্তরের নতুন সম্পাদক সাইফুল আলমকে শুভেচ্ছা

আপডেট: ফেব্রুয়ারি ২২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন
  • নিজস্ব প্রতিবেদক

দৈনিক যুগান্তরের সম্পাদকের দায়িত্ব পেয়েছেন সাইফুল আলম।

জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম এতদিন দৈনিকটির ভারপ্রাপ্ত সম্পাদকের দায়িত্ব পালন করে আসছিলেন।

শনিবার (২২ ফেব্রæয়ারী) যুগান্তরের ২১তম প্রতিষ্ঠাবার্ষিরকীর আয়োজনে পত্রিকাটির চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম সাইফুল আলমকে সম্পাদক ঘোষণা করেন।

এ সময় যুগান্তরের প্রকাশক সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি উপস্থিত ছিলেন।

দীর্ঘদিনের অভিজ্ঞতাসম্পন্ন বরেণ্য সাংবাদিক সাইফুল আলমকে যুগান্তরের সম্পাদক ঘোষণা করায় বরিশালের ব্যুরো চীফ আকতার ফারুক শাহীন, ব্যুরো রিপোর্টার সাইদুর রহমান পান্থ, নাসির উদ্দিন, তন্ময় তপু ও ফটোগ্রাফার শামীম আহমেদসহ অফিসে কর্মরতরা যমুনা গ্রæপের চেয়ারম্যানকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

নতুন দায়িত্ব পাওয়ায় যুগান্তরের সম্পাদক সাইফুল আলমকে শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

সাইফুল আলমকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সভাপতি অ্যাড. মানবেন্দ্র বটব্যাল ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেনসহ সকল সদস্যবৃন্দ।

শুভেচ্ছা জানিয়েছেন বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি সুশান্ত ঘোষ ও সাধারণ সম্পাদক মিথুন সাহাসহ সদস্যবৃন্দ, সাংবাদিক ইউনিয়ন সভাপতি পুলক চ্যাটার্জি ও সাধারণ সম্পাদক স্বপন খন্দকারসহ সদস্যবৃন্দ, বরিশাল সাংবাদিক ইউনিয়নের সভাপতি গোপাল সরকার ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরসহ সদস্যবৃন্দ, ন্যাশনাল ডেইলিজ ব্যুরো চীফ এ্যাসোসিয়েশনের (এনডিবিএ) সভাপতি পুলক চ্যাটার্জি ও সাধারণ আকতার ফারুক শাহীনসহ সদস্যবৃন্দ, বরিশাল টেলিভিশন মিডিয়া এ্যাসোসিয়েশনের সভাপতি হুমায়ুন কবির ও সাধারণ সম্পাদক আকতার ফারুক শাহীনসহ সদস্যবৃন্দ, বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যাণ ইউনিয়নের বরিশাল বিভাগীয় সভাপতি সাঈদ পান্থ ও সাধারণ সম্পাদক আজীম হোসেন সুহাদসহ সদস্যবৃন্দ, নিউজ এডিটরস্ কাউন্সিল বরিশালের সভাপতি হাসিবুল ইসলাম ও সাধারণ সম্পাদক খন্দকার রাকিবসহ সদস্যবৃন্দ, বরিশাল নিউজ এডিটরস কাউন্সিলের সভাপতি আরিফিন তুষার ও সাধারণ সম্পাদক রিপন হাওলাদারসহ সদস্যবৃন্দ।

উলেøখ্য, ১৯৭৯ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র থাকাবস্থায় সাপ্তাহিক ‘কিশোর বাংলা’য় খÐকালীন এবং ১৯৭৯ সালের শেষদিকে পূর্ণকালীন সহ-সম্পাদক হিসেবে সাংবাদিকতা জীবন শুরু করেন সাইফুল আলম।

এরপর নিরবচ্ছিন্নভাবে এই পেশায়ই সাফল্যের সঙ্গে পথ চলছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network