২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
অসুস্থ ক্যাসিনো সম্রাট পর্যটন স্পট বারেকের টিলায় ভারতীয় গবাদি পশুর চালান আটক অনলাইন সমাবেশ: সাম্প্রদায়িক আক্রমণের প্রতিবাদে ১৫টি দেশের দুই শতাধিক অভিবাসী স্বাক্ষরিত ঘোষণা ভোলায় ২২ দিনের নিষেধাজ্ঞা কাটিয়ে নদীতে নামার প্রস্ততি নিচ্ছে জেলেরা ওবায়দুল কাদেরের স্বাক্ষর জাল করার অভিযোগে দিনাজপুর উপজেলা ভাইস চেয়ারম্যান সোহাগ ​জেল হাজতে নিসংষভাবে স্বামীকে কুপিয়ে হত্যা করলো স্ত্রী ট্রান্সফ্যাট নিয়ন্ত্রণ প্রবিধানমালা প্রণয়নের কাজ শেষ: অপেক্ষা প্রকাশের স্বপ্নের ‘পায়রা সেতু’ উন্মুক্ত : উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ফেসবুকে স্ট্যাটাস লিখে বিজিবি সদস্যের আত্মহত্যা

মা গিয়ে দেখলেন ছেলের পেটে ছুরি : ঝরছে রক্ত

আপডেট: ফেব্রুয়ারি ২৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

কুমিল্লায় মাদক সংক্রান্ত বিরোধের জেরে বাড়ি থেকে ডেকে নিয়ে শরীফুল ইসলাম জনি (২৭) নামে এক যুবককে ছরিকাঘাতে হত্যা করা হয়েছে।

রবিবার কুমিল্লা শহরতলীর পশ্চিম চাঁনপুর এলাকায় হত্যার ঘটনাটি ঘটে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নগরীর পুরাতন চৌধুরীপাড়া এলাকার হোমিওপ্যাথিক কলেজের সামনে থেকে রাজিব ও হাসান নামে দুই অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

নিহত শরীফুল ইসলাম জনি কুমিল্লা শহরতলীর পশ্চিম চাঁনপুর এলাকার মৃত বাচ্চু মিয়ার ছেলে।

মা জোসনা বেগম জানান, রবিবার ভোর সাড়ে ৫টায় তার ছেলে শরীফুল ইসলাম জনিকে বাড়ি থেকে ডেকে নেয় পার্শ্ববর্তী পুরাতন চৌধুরীপাড়া এলাকার রফিকের ছেলে সাগর, হাসান মিয়ার ছেলে রাজিব ও হাসান।

তারা তিনজন মিলে জনিকে ছুরিকাঘাত করে।

মাটিতে লুটিয়ে পড়ার পর রক্তাক্ত অবস্থা দেখে এলাকাবাসী চিৎকার করলে আমি ঘটনাস্থলে গিয়ে দেখি ছেলের পেটে ছুরি আর রক্ত ঝরছে।

উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার ডাক্তাররা ঢাকায় পাঠিয়ে দেয়।

ঢাকা নেওয়ার পথে গাড়িতে জনি মারা যায়।

তিনি জানান, হত্যাকারীরা একই সাথে এলাকায় চলাফেরা করতেন।

পূর্ব শত্রুতার জেরে জনি হত্যাকে করা হয়েছে বলে নিশ্চিত করে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল-মামুন বলেন, এই ঘটনায় রাজিব ও হাসান নামে দুই যুবককে পুলিশ আটক করেছে।

পুলিশ বিষয়টি তদন্ত করছে।

নিহত যুবকের মরদেহ কুমিল্লা মেডিকেল হাসপাতালের মর্গে রয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network