২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মা গিয়ে দেখলেন ছেলের পেটে ছুরি : ঝরছে রক্ত

আপডেট: ফেব্রুয়ারি ২৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

কুমিল্লায় মাদক সংক্রান্ত বিরোধের জেরে বাড়ি থেকে ডেকে নিয়ে শরীফুল ইসলাম জনি (২৭) নামে এক যুবককে ছরিকাঘাতে হত্যা করা হয়েছে।

রবিবার কুমিল্লা শহরতলীর পশ্চিম চাঁনপুর এলাকায় হত্যার ঘটনাটি ঘটে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নগরীর পুরাতন চৌধুরীপাড়া এলাকার হোমিওপ্যাথিক কলেজের সামনে থেকে রাজিব ও হাসান নামে দুই অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

নিহত শরীফুল ইসলাম জনি কুমিল্লা শহরতলীর পশ্চিম চাঁনপুর এলাকার মৃত বাচ্চু মিয়ার ছেলে।

মা জোসনা বেগম জানান, রবিবার ভোর সাড়ে ৫টায় তার ছেলে শরীফুল ইসলাম জনিকে বাড়ি থেকে ডেকে নেয় পার্শ্ববর্তী পুরাতন চৌধুরীপাড়া এলাকার রফিকের ছেলে সাগর, হাসান মিয়ার ছেলে রাজিব ও হাসান।

তারা তিনজন মিলে জনিকে ছুরিকাঘাত করে।

মাটিতে লুটিয়ে পড়ার পর রক্তাক্ত অবস্থা দেখে এলাকাবাসী চিৎকার করলে আমি ঘটনাস্থলে গিয়ে দেখি ছেলের পেটে ছুরি আর রক্ত ঝরছে।

উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার ডাক্তাররা ঢাকায় পাঠিয়ে দেয়।

ঢাকা নেওয়ার পথে গাড়িতে জনি মারা যায়।

তিনি জানান, হত্যাকারীরা একই সাথে এলাকায় চলাফেরা করতেন।

পূর্ব শত্রুতার জেরে জনি হত্যাকে করা হয়েছে বলে নিশ্চিত করে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল-মামুন বলেন, এই ঘটনায় রাজিব ও হাসান নামে দুই যুবককে পুলিশ আটক করেছে।

পুলিশ বিষয়টি তদন্ত করছে।

নিহত যুবকের মরদেহ কুমিল্লা মেডিকেল হাসপাতালের মর্গে রয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network