২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

অশ্লীলতা বন্ধে শুটিং স্পটে পুলিশ

আপডেট: ফেব্রুয়ারি ২৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নাটক, সিনেমা, মিউজিক ভিডিও, শর্টফিল্মের নাম করে একশ্রেণির অরুচিকর মানুষ অনেকদিন ধরে অনলাইন প্লাটফর্মের জন্য অশ্লীল বা আপত্তিকর ভিডিও বানিয়ে আসছিলেন।

এসবের নির্মাতা-প্রযোজক খুঁজে পাওয়াও দুষ্কর।

বেশি ভিউয়ের আশায় এমন নোংরা কাজ করে থাকেন কিছু অসাধু লোক।

এসব রোধেই রাতে শুটিং বাড়িগুলোয় নিয়মিত তল্লাশি চালাচ্ছে পুলিশ।

এ বিষয়ে ডিরেক্টর’স গিল্ডের সাধারণ সম্পাদক এস এ হক অলীক বলেন, ‘পুলিশের তল্লাশির বিষয় আমরা জানি।

কতিপয় অরুচিকর মানুষ শুটিংয়ের নাম করে অনলাইন প্ল্যাটফর্মের জন্য রুচিহীন ভিডিও বানাচ্ছেন, অসামাজিক কিছু কাজেও ব্যবহার হচ্ছে শুটিং বাড়ি।

এতে করে  শোবিজের মানুষের বদনাম হচ্ছে।’

পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক ভূঁইয়া বলেন, ‘বিভিন্ন শুটিং বাড়িতে কিছু অপ্রীতিকর ঘটনা ঘটছে, যা এলাকাবাসীর মাধ্যমে আমরা জেনেছি।

সেগুলো যেন না ঘটে সে জন্য একটা রুটিন চেকের ব্যবস্থা করেছি আমরা।’

অভিনয়শিল্পীর কয়েকজন জানান, শুটিংয়ের কাজ শেষ করতে প্রায়ই রাত ১২টা থেকে ১টা বেজে যায়।

পরের দিন একই জায়গায় শুটিং থাকলে সকাল ৯টা থেকে ১০টার মধ্যে ঢাকা থেকে পূবাইলের এই গ্রামে আসাটা অনেক সময় কঠিন হয়ে যায়।

এই অবস্থা থেকে কিছুটা স্বস্তির আশায় অনেক সময় কিছু শিল্পী এবং পুরো শুটিং টিমই শুটিং বাড়িতেই থেকে যায়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network