২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

দেশ জ্বলছে : নুসরাত

আপডেট: ফেব্রুয়ারি ২৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

দিল্লিতে সংশোধিত নাগরিকত্ব আইনের বিরুদ্ধে সহিংসতায় এখন পর্যন্ত ৩৪ জন নিহত হয়েছেন।

অশান্ত দিল্লিতে শান্তি ফিরিয়ে আনতে মুখ খুলতে দেখা গেছে দেশটির অভিনেতা-অভিনেত্রীদেরও।

সৃজিত মুখার্জি থেকে পরমব্রত কিংবা নুসরাত কেউ এই কঠিন সময়ে নীরব থাকেননি।-খবর জি নিউজ

এই কঠিন সময়ে শান্তির বাণী ছড়ালেন ভারতীয় বাংলা ছবির জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। সামাজিকমাধ্যমে তিনি বলেন, আমি দুঃখভারাক্রান্ত, মর্মাহত, ব্যথিত। আমার দেশ জ্বলছে। সবার আগে আমরা যে মানুষ এটা ভুলে যাওয়া চলবে না। কাজেই দয়া করে কেউ গুজব, ভুয়া খবর ও ঘৃণা ছড়াবেন না।

দাঙ্গা পরিস্থিতি নিয়ে ক্ষুব্ধ দিল্লি হাইকোর্ট পুলিশকে ঘৃণা ও উসকানিমূলক বক্তব্য দেয়া ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করতে বলেছে।

চার বিজেপি নেতার বক্ততৃার ভিডিও দেখার পর আদালত এমন নির্দেশনা দেয়। ওই বিজেপি নেতাদের মধ্যে কেন্দ্রের মোদীর সরকারের মন্ত্রী অনুরাগ ঠাকুর ও স্থানীয় নেতা কপিল মিশ্রও আছেন।

রোববার বিকালে এই কপিল মিশ্রের সমাবেশ থেকেই সহিংসতা শুরু হয় বলে অভিযোগ উঠেছে।

দাঙ্গা থামিয়ে দিল্লিতে শান্তি ফিরিয়ে আনার দায়িত্ব দেয়া হয়েছে ‍নিরাপত্তা উপদেষ্টা অভিত দোভালকে। বুধবার সন্ধ্যায় তিনি দ্বিতীয়বারের মতো নগরীর দাঙ্গা কবলিত এলাকাগুলোতে যান।

দাঙ্গায় সবচেয়ে ক্ষতিগ্রস্ত এলাকাগুলোর একটি জাফরাবাদ এলাকায় পুলিশের গাড়িবহর নিয়ে হাঁটার সময় উপস্থিত সাংবাদিকদের তিনি বলেন, ইনশাল্লাহ, এখানে শান্তি ফিরে আসবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network