২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

কলসকাঠী দুঃস্থ ছাত্র কল্যাণ পরিষদের ১১ বছর পূর্তি

আপডেট: ফেব্রুয়ারি ২৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

সম্পূর্ণ অ-লাভজনক অরাজনৈতীক ছাত্র সংগঠন কলসকাঠী দুঃস্থ ছাত্র কল্যাণ পরিষদ ১২ বছরে পদার্পন উপলক্ষে বিভিন্ন কর্মসূচির আয়োজন করে।

কর্মসূচির প্রথমেই কেক কেটে ১১ বছর পূর্তি উদযাপন করে এ ছাত্র সংগঠনটি।

সব শেষে আলোচনা সভার আয়োজন করে উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি শিশির সেন, সহ-সভাপতি আরিফুর রহমান, সাধারণ সম্পাদক রহিম মোল্লা,যুগ্ন সাধারণ সম্পাদক বিপুল কুন্ডু, এসময় আরো উপস্থিত ছিলেন উত্তম বনিক,সুমন হোসেন লালন,রাছেল প্রতিষ্ঠা সদস্য দিপরাজ উক্ত কর্মসূচিতে সংগঠনের উপদেষ্টা মন্ডলির সদস্য সহ গন্যমান্য বিশেষ বেক্তিবর্গ উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network