২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার

এনডিবিএ’র কমিটি গঠন : পুলক সভাপতি-সম্পাদক শাহীন

আপডেট: মার্চ ৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন
  • বরিশাল ব্যুরো

বরিশালে কমর্রত জাতীয় দৈনিকের ব্যুরো প্রধানদের সংগঠন ন্যাশনাল ডেইলিজ ব্যুরো চিফ অ্যাসোসিয়েসন অব বরিশাল’র (এনডিবিএ) দ্বি-বার্ষিক সাধারণ সভা ও সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

গত ১ ও ২ মার্চ সাগরকন্য কুয়াকাটায় দুই দিনব্যাপী সাধারণ সভায় সর্ব সম্মতিতে সমকালের ব্যুরো প্রধান পুলক চ্যাটার্জীকে সভাপতি ও যুগান্তর ব্যুরো প্রধান আকতার ফারুক শাহীনকে সাধারণ সম্পাদক করে পুনরায় কমিটি গঠন করা হয়।

সর্ব সম্মতিতে পূর্বের কমিটিই আগামী দুই বছর এনডিবিএ’র দ্বায়িত্ব পালন করবে।

১৫ সদস্যের র্কাযনির্বাহী কমিটির অন্যান্য কমর্কতার্রা হলেন- সহ-সভাপতি সুশান্ত ঘোষ(ডেইলি স্টার), যুগ্ম সাধারণ সম্পাদক এম জসিম উদ্দিন(প্রথম আলো), সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম(কালেরকণ্ঠ), অর্থ সম্পাদক জিয়া শাহিন(মানবজামিন), দপ্তর সম্পাদক খান রফিক(আলোকিত বাংলাদেশ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এম মিরাজ হোসাইন (বনিক বার্তা), প্রচার সম্পাদক শাহিন হাফিজ(ইত্তেফাক), কাযির্নবার্হী সদস্য সালেহ টিটু(মানবকণ্ঠ), রাহাত খান(বাংলাদেশ প্রতিদিন), আযাদ আলাউদ্দিন(নয়া দিগন্ত), আরিফুর রহমান(যায়যায়দিন), আল মামুন (আমাদের সময়), খোকন আহম্মেদ হিরা(জনকণ্ঠ)।

বতর্মান কমিটি সাংবাদিকদের পেশাগত মানোন্নয়ন ও ন্যায্য অধিকার আদায় এবং পেশার মযার্দা রক্ষায় আগামী ২ বছর কাজ করবে। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সমকাল’র ব্যুরো রিপোর্টার সুমন চৌধুরী, যুগান্তর’র ব্যুরো রিপোর্টার সাইদুর রহমান পান্থ, তন্ময় তপু ও আহম্মেদ নাসির, ডেইলি স্টারের জহিরুল ইসলাম জুয়েল, কালের কন্ঠ’র ব্যুরো রিপোর্টার মইনুল ইসলাম সবুজ, আজিম হোসেন সুহাদ প্রমুখ। ##

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network