২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ডেনমার্ক আওয়ামী লীগের সম্মেলন ১৯শে জুন,যৌথ সভায় সিদ্ধান্ত

আপডেট: মার্চ ৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ইউরোপ প্রতিনিধিঃ
ডেনমার্ক আওয়ামী লীগের ত্রিবাষির্কী সস্মেলনকে সামনে রেখে কনিয়া কাবাব এ্যন্ড রেষ্টুরেন্টে সস্মেলন প্রস্তুত কমিটি ও ডেনমার্ক আওয়ামী লীগ নেতাদের যৌথ সভা অনুষ্ঠিত হয়।সস্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক বাবু সুভাষ ঘোষের সভাপতিত্বে ও সদস্য সচিব রেফাতুল হক মিঠুর পরিচালনায় ডেনমার্ক আওয়ামী লীগের ত্রি-বাষির্কী সস্মেলন ১৯শে জুন ২০২০ করা হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়।
এবং সদস্য নবায়ন ও সদস্য ফর্ম পূরণ করে সদস্য হওয়ার সর্বশেষ তারিখ ২৫ শে এপ্রিল ২০২০ নির্ধারণ করা হয়। শীঘ্রই নির্বাচন কমিশন গঠণ করা হবে বলে সিন্ধান্ত নেওয়া হয়।সবাইকে নিয়ে একটি ঐক্যবন্ধ ও শক্তিশালী ডেনমার্ক আওয়ামী লীগ গঠনের লক্ষ নিয়ে সস্মেলন প্রস্তুত কমিটি কাজ করবে বলে দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন। যৌথ সভায় ডেনমার্ক আওয়ামী লীগের সাধারন সস্পাদক মাহবুবুর রহমান বলেন,জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা চলমান এবং দেশে-প্রবাসে ঐক্যবন্ধভাবে আওয়ামী লীগ নেতা কর্মীদের কাজ করতে পারলেই সরকার শক্তিশালী হবে ।আর দলের জন্য গণতান্ত্রিক ভাবে নির্দিষ্ট সময়ের মধ্যে সস্মেলন অনুষ্ঠিত হওয়া অত্যন্ত জরুরী ।ডেনমার্ক আওয়ামী লীগের সকল নেতা কর্মীদের ত্রি-বাষির্কী সস্মলনে আংশগ্রহণের জন্য আহবান জানান ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি মোস্তফা মজুমদার বাচ্চু। তিনি আরও বলেন, কোন ব্যক্তির ব্যক্তিগত পছন্দ ও অপছন্দের কারনে সংগঠনের সংগঠনিক কাজ পিছিয়ে থাকতে পারে না।যৌথ সভায় উপস্থিত ছিলেন,সস্মেলন প্রস্তুত সদস্য মিজানুর রহমান মিজান, সেলিম রহমান,যুগ্ম সাধারন সস্পাদক নাঈম উদ্দিন খাঁন, বোরহান উদ্দিন, বেলাল রুমী, সাংগঠনিক সস্পাদক মোহাম্মদ সোহাগ,প্রচার ও প্রকাশনা সস্পাদক শিপন মোহাম্মদ, সাংস্কৃতিক সস্পাদক ইব্রাহীম তুহিন খাঁন, স্পোর্ট সস্পাদক আনোয়ার হোসেন পলাশ এবং কার্ষকারী কমিটির সদস্য মোহামদ সাইফ মোহাম্মদ ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network