২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

বরিশালে শুকতারা খেলাঘর আসরের ৫০ বছর সুবর্ণ জয়ন্তী

আপডেট: মার্চ ৬, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন
  • বরিশাল ব্যুরো

জাতীয় শিশু কিশোর সংগঠন খেলাঘরের অন্যতম শাখা আসর শুকতারা খেলাঘর আসরের ৫০ বছর সুবর্ণ জয়ন্তী উৎসবের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার বিকেলে বরিশালের কাউনিয়া ব্রাঞ্চ রোডের পুলিশ সেকশন মাঠে এই উৎসবের উদ্বোধন করেন সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

সুবর্ণ জয়ন্তী ও বার্ষিক সম্মেলন প্রস্তুতি পরিষদের চেয়ারম্যান তপংকর চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ কমিশনার (অতিরিক্ত) প্রলয় চিসিম, খেলাঘর জেলা কমিটির সভাপতি জীবন কৃষ্ণ দে, প্যানেল মেয়র অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন।

সুবর্ণ জয়ন্তী উপলÿে বর্ণাঢ্য র‌্যালী, স্মৃতিচারণ, প্রতিষ্ঠাতা সদস্যদের সবর্ধনা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও সাংগঠনিক অধিবেশন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সুবর্ণ জয়ন্তী ও বার্ষিক সম্মেলন প্রস্তুতি পরিষদের আহবায়ক অ্যাডভোকেট গোলাম সরোয়ার রাজিব। ##

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network