২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

পাপিয়ার কেএমসির ৩৫ সদস্যের নিয়ন্ত্রণে মাদকসাম্রাজ্য

আপডেট: মার্চ ৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নিজের তৈরি করা ‘কেএমসি’ বাহিনীর মাধ্যমে মাদকের সাম্রাজ্য গড়ে তুলেছিলেন নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক শামিমা নুর পাপিয়া।

গত মাসে পাপিয়া ও তার স্বামী সুমন গ্রেফতার হলেও সেই পেটুয়া বাহিনীর সদস্যরা এখনও ধরাছোঁয়ার বাইরে।

অনুসন্ধানে জানা গেছে, এই বাহিনীর ৩৫ সদস্য এখনও আত্মগোপনে থেকে পাপিয়ার সেই মাদকসাম্রাজ্য নিয়ন্ত্রণ করছে।

এদিকে, নরসিংদীর পৌর এলাকার ভাগজি মহল্লার বাড়ির সামনে পাপিয়ার সেই টর্চার সেল এখনও তালাবদ্ধ।

তারপরও দূর-দূরান্ত থেকে মানুষ সেটি দেখতে আসছে।

চাঁদা না পেলে পাপিয়ার কেএমসি বাহিনীর সদস্যরা সাধারণ মানুষকে ধরে এনে এই টর্চার সেলে নির্যাতন চালাতো।

কেএমসি বাহিনী সম্পর্কে এলাকায় খোঁজ নিয়ে অনেক তথ্য পাওয়া গেছে।

এই বাহিনীর সব সদস্যের হাতে ট্যাটু আঁকা।

এলাকাবাসীর কাছ থেকে এই বাহিনীর যেসব সদস্যদের নাম পাওয়া গেছে তাদের মধ্যে রয়েছে পাপিয়ার দুই ভাই শুরু করে কারাখানার শ্রমিক, মুদি দোকানি, চা ও ফুচকা বিক্রেতা।

এদের অনেকে পাপিয়ার মাদক কারবার দেখভাল করতো।

এ বিষয়ে নরসিংদীর পুলিশ সুপার (এসপি) প্রলয় কুমার গণমাধ্যমকে বলেন, তাদের অপরাধকর্ম নিয়ে যেসব তথ্য আলোচনায় আসছে সে সম্পর্কে খোঁজ-খবর নেওয়া হচ্ছে।

প্রসঙ্গত, গত ২২ ফেব্রুয়ারি দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে জাল টাকা বহন ও অবৈধ টাকা পাচারের অভিযোগে শামীমা নূর পাপিয়া ওরফে পিউসহ চারজনকে গ্রেফতার করে র‌্যাব।

পরদিন সকালে রাজধানীর ইন্দিরা রোডে পাপিয়ার বাসায় অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগাজিন, ২০ রাউন্ড গুলি, পাঁচ বোতল বিদেশি মদ, ৫৮ লাখ ৪১ হাজার টাকা, পাঁচটি পাসপোর্ট, তিনটি চেক, বেশকিছু বিদেশি মুদ্রা ও বিভিন্ন ব্যাংকের ১০টি এটিএম কার্ড উদ্ধার করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network