২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মঠবাড়িয়ায় ৩৩ তম বাৎসরিক ওরশ শরীফ

আপডেট: মার্চ ৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন
  • মঠবাড়িয়া প্রতিনিধিঃ

পিরোজপুরের মঠবাড়িয়ার মধ্য তুষখালী দুধ চাঁনীয়া খানকা শরীফে হযরত খাজা গরীবে নেওয়াজ সুলতানুল আউলিয়া মাইনুদ্দিন চিশতী আজমেরী (র:) এর স্মরণে ৩৩ তম বাৎসরিক ওরশ শরীফ রোববার থেকে অনুষ্ঠিত হবে।

এতে প্রধান অতিথি থাকবেন জামালপুর দেওয়ানগঞ্জের ঈমাম বাড়ির আলিয়া দরবারের পীর সাহেব শাহ সুফী সৈয়দ হযরত মোঃ আঃ কুদ্দুস আলী চিশতী (দুধ চাঁন)।

এছাড়াও উপস্থিত থাকবেন বাগেরহাট খানজাহান আলী মাজারের খাদেম মোহাম্মদ লালন ফকির, দরবেশ মোঃ শাহজাহান, বিশিষ্ট কন্ঠ শিল্পী সাইদা পারভীন, আলামিন ও লিটু আহমেদ রহিম মোঃ কাবুল চিশতী।

ওরশে সভাপতিত্ব করবেন উপজেলার মধ্য তুষখালী দুধ চানীয়া খানকা শরীফের খাদেম মোঃ রফিকুল ইসলাম (শিশু ফকির) চিশতী।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network