২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশাল বিশ্ববিদ্যালয়ে আন্তর্জাতিক নারী দিবস পালিত

আপডেট: মার্চ ৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন
  • ববি প্রতিনিধি

বরিশাল বিশ্ববিদ্যালয়ে পালিত হয়েছে ‘আন্তর্জাতিক নারী দিবস-২০২০’।

দিবসটি উপলক্ষে সকাল ১০.৩০ টায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের শেখ হাসিনা হল ক্যাম্পাসে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করে।

শেখ হাসিনা হলের প্রভোস্ট চিন্ময়ী পোদ্দারের নেতৃত্বে র‌্যালিতে শেখ হাসিনা হলের আবাসিক শিক্ষক, সহকারী আবাসিক শিক্ষক, শিক্ষার্থী, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দপ্তরের নারী কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

র‌্যালিটি শেখ হাসিনা হলের সামনে থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে এসে শেষ হয়।

এর আগে সকাল ৯ টায় শেখ হাসিনা হলের সম্মুখে বেলুন ও ফেস্টুন উড়িয়ে ‘আন্তর্জাতিক নারী দিবস-২০২০’ এর উদ্বোধন করেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন।

উদ্বোধন শেষে এক সংক্ষিপ্ত প্রতিক্রিয়ায় উপাচার্য মহোদয় নারী দিবসে সকল নারীর প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে বলেন, আপনারা কখনো নিজেদেরকে দূর্বল ভাববেন না, কেননা আপনারা মায়ের জাতি।

প্রতিটি ধর্মেই নারীর মর্যাদার কথা উল্লেখ রয়েছে।

প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা নারীর ক্ষমতায়নে ও নারীর কল্যানে সব ধরনের কাজ করে যাচ্ছেন।

উপাচার্য এ দিবসকে একটি নির্দিষ্ট দিনের মধ্যে সীমাবদ্ধ না রেখে এর ব্যাপকতা ও গভীরতা বছরের প্রতিটি দিনই উপলব্ধি করতে সকলের প্রতি আহবান জানান।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network