২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বানারীপাড়ায় দুই সতিনের চুলোচুলী : ছোট বউয়ের ঝুলন্ত লাশ উদ্ধার 

আপডেট: মার্চ ৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন
  • বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি

বানারীপাড়ায় দুই সতিনের চুলোচুলী ও স্বামীর নির্যাতনের পর ছোট বউ শারমিন বেগমের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় শনিবার রাতে ছোট বউ শারমিন বেগম (২৮) এর পিতা দুলাল বেপারী বাদী হয়ে স্বামী মৎস্যজীবী মন্টু মৃধা (৪৫) ও সতিন সকিনা বেগম (৪২) কে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছেন।

থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল ওই রাতেই মামলাটি তদন্ত করার জন্য এস.আই আসাদুর রহমানকে নির্দেশ দেন।

এস.আই আসাদুর রহমান ওই রাতে পৌর শহরের ৬নং ওয়ার্ডের শাহালম মিয়ার ভাড়াটিয়া বাসার ঘটনাস্থল পরিদর্শন করেন।

পরে তিনি উপজেলার গোয়াইলবাড়ি গ্রামের নিজ বাড়ি থেকে শারমিন বেগমের সতিন নকিনা বেগমকে গ্রেফকার করেণ।

এ সময় পুলিশের উপস্থিতি টেরপেয়ে শারমিনের স্বামী মন্টু মৃধা অন্যত্র সটকে পড়ে।

এ ব্যাপারে স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, এক বছর পূর্বে উপজেলার গোয়াইলবাড়ি গ্রামের মৎস্যজীবী মন্টু মৃধার সঙ্গে একই এলাকার দিন মজুর সেলিম মাঝির স্ত্রী শারমিন বেগম (দুই সন্তানের মা) এর পরকীয়া প্রেমের সম্পর্ক চলে আসার সময় আপত্তিকর অবস্থায় ধরাপড়ে ৫০ হাজার টাকা জড়িমানা দেয়ার কিছু দিন পরেই তাকে বিয়ে করে পৌর শহরের ৬নং ওয়ার্ডের শাহালম মিয়ার ভাড়াটিয়া বাসায় বসবাস করে আসছিল।

এ সময় মন্টু মৃধা নিয়মিত তার প্রথম স্ত্রী সকিনা বেগম ও দুই সন্তানের ভরনপোষন দেননী।

ফলে সকিনা বেগম ÿিপ্ত হয়ে শনিবার সকালে পৌর শহরের ৬নং ওয়ার্ডের শাহালম মিয়ার ভাড়াটিয়া বাসায় গিয়ে সতিন শারমিনের সাথে ঝগড়া-ঝাটি ও চুলোচুলি করে।

পরে স্বামী মন্টু মৃধা বাসায় এসে এ ঘটনা জানতে পেরে স্ত্রী শারমিনকে বেদম মারধর করে।

পরে ওই দিন দুপুরে মন্টু মৃধা থানা তার স্ত্রী শারমিন বেগম ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে বলে থানা পুলিশকে অবহ্নিত করে সটকে পরে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শারমিনের ঝুলন্ত লাশ উদ্ধার ও সুরাতহাল রিপোর্ট তৈরী করে থানায় নিয়ে আসে।

রোববার সকালে ফরেনসিক রিপোর্টের জন্য শারমিনের লাশ বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে ওসি (তদন্ত) মো.জাফর আহম্মেদ জানান।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল বলেন, আমরা ঘটনাস্থল তদন্ত করে শারমিন’র লাশ উদ্ধার ময়না তদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠিয়েছি।

এছাড়া তাকে আত্যহত্যার প্রোরচনা করার অপরাধে তার সতিনকে গ্রেফতার করে কোর্ট হাজতে প্রেরণ করেছি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network