১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে প্রেমিক যুগলের একসাথে বিষপান…

আপডেট: মার্চ ৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশালের আগৈলঝাড়ায় সমাজ ও পরিবার প্রেম মেনে না নেওয়ায় এবং পরিবারে বিয়ের স্বীকৃতি না পাওয়ায় প্রেমিক-প্রেমিকা আত্মহত্যা করতে একসাথে বিষপান করেছে।

স্বজনদের মাধ্যমে উভয়কে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্র ও হাসপাতালে ভর্তি প্রেমিক-প্রেমিকার আত্মীয় স্বজনদের মাধ্যমে জানা গেছে, উপজেলার রতœপুর ইউনিয়নের বারপাইকা গ্রামের পরিমল বিশ্বাসের ছেলে প্রকাশ বিশ্বাস (১৭) এর সাথে একই ইউনিয়নের মোহনকাঠী গ্রামের হীর লাল বৈরাগীর মেয়ে ও মোহনকাঠী স্কুল এ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী পুজা বৈরাগীর (১৬) সাথে প্রেমের সম্পর্ক চলে আসছিলো।

উভয়েই তাদের পরিবারে বিয়ের কথা জানালে উভয়ের পরিবার তাতে অস্বীকৃতি জানায়।

তাদের বিয়েতে উভয়ের পরিবার অসম্মতি জানালে সোমবার সকালে প্রেমিক প্রকাশ ও প্রেমিকা পুজা একত্রে পাশ্ববর্তি উজিরপুর উপজেলার ভাউধর গ্রামে প্রেমিক প্রকাশের মামা নিহার বাড়ৈর বাড়িতে যায়।

সেখানে তারা সোমবার দুপুরে আত্মহত্যার জন্য একত্রে বিষপান করে।

বিষপানের পর উভয়ে অসুস্থ হয়ে পরলে দু’জনকে উদ্ধার করে আগৈলঝাড়া উপজেলা হাসপাতালে ভর্তি করেছে।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ও হাসপাতাল প্রধান ডাঃ বখতিয়ার আল মামুন জানান, উভয়কে চিকিৎসা দেয়া হচ্ছে।

২৪ ঘন্টার আগে তাদের পরিস্থিতি ভাল মন্দ কিছু বলা যাবে না।

তবে প্রকাশের চেয়ে পুজার অবস্থা একটু খারাপ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network