২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

শিশুদেরকে শুরুতে দূর্নীতির দিকে ঠেলে না দেয়ার আহ্বান মেয়র সাদিকের

আপডেট: মার্চ ১৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ছবি-রেদওয়ান রানা

  • নিজস্ব প্রতিবেদক

বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেছেন, জয়বাংলা শ্লোগান আমার দল আওয়ামী লীগের একার কোন শ্লোগান নয় জয়বাংলা শ্লোগান এখন মুক্তিযুদ্ধের স্বাধীন বাংলাদেশের সকল মানুষের শ্লোগান।

এসময় তিনি শিশুদের অভিভাবকদের বলেন, শিশুদের মনের কথা আগে আপনাকে বুঝতে হবে তার পরে শিশুদেরকে আপনার কথা বুজাতে হবে।

মেয়র আরো বলেন, আমি সিটি কর্পোরেশনের দায়ীত্ব গ্রহন করার পর থেকেই প্রতি মুহুর্তে সিটির দূর্নীতি মোকাবেলা করতে গিয়ে মাঝে মধ্যে ঝুকি মোকাবেলা করতে হয়।

পাশাপাশি আমার এই সিটি শহরের পরিস্কার পরিচ্ছন্নতার কাজ রাতের আধারে আমি একাই নিভিরভাবে পর্যবেক্ষন করে থাকি আমি কারো প্রতি নির্ভরশীল হয়ে কাজ করতে চাই না।

শুক্রবার বেলা সাড়ে ১২ টায় নগরীর অশ্বিনী কুমার টাইন হলে বরিশাল জেলা খেলাঘরের সম্মেলন ও শিশু সমাবেশের অনুষ্ঠানের প্রথম পর্বের উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথাগুলো বলেন।

বরিশাল জেলা খেলাঘড়ের সভাপতি শিশু সংগঠক জীবন কৃষ্ণ দে’র সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বরিশাল মেট্রোপলিটন বিশেষ গোয়েন্দা শাখা (সিটিএসবি) উপ-পরিচালক জুলফিকার আলী হায়দার, খেলাঘর কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক রুনু আলী।

অনুষ্ঠানে সিটি মেয়র আরো বলেন, আমাদের ভিতর কিছু অভিভাবক আছেন যারা তদবির আর দূর্নীতির আশ্রয়ে শিশুদেরকে ভাল স্কুলে ভর্তি করাতে চায়।

আমি এটার সাথে একমত নই, আমি চাই আগামী প্রজন্মের শিশুরা নিজেদের যোগ্যতা মেধা বিকাশ ঘটিয়ে বড় হবে।

এসকল শিশুদেরকে শুরুতে দূর্নীতির দিকে ঠেলে দিবেন না।

তাই বরিশাল সিটি শহরের শিশুদের প্রতিটি উন্নয়ন মূলক কাজে একজন মেয়র হিসাবে আছি এবং শিশুদের জন্য যা কিছু করার প্রয়োজন আমি তা করে যাব।

অনুষ্ঠানে স্বগত বক্তব্য রাখেন সম্মেলন ও শিশু সমাবেশের আহবায়ক ও বরিশাল খেলাঘর সাধারণ সম্পাদক তৌসিফ আহমেদ রাহাত।

শিশু সমবেশের বরিশাল জেলার ১৬টি শিশু সংগঠনের কয়েকশত শিশু অংশ গ্রহন করে। ##

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network