২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মঠবাড়িয়ায় স্কুল ছাত্রী অপহরণের ঘটনায় গ্রেফতার-১

আপডেট: মার্চ ১৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

মঠবাড়িয়া প্রতিনিধি

পিরোজপুরের মঠবাড়িয়ায় নবম শ্রেণীর মাদ্রসা ছাত্রী (১৩) কে অপহরণের ঘটনায় জাহানারা বেগম (৪৫) নামে এক নারীকে শুক্রবার রাতে গ্রেপ্তার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ।

জাহানারা বেগম উপজেলার দক্ষিণ মিঠাখালী গ্রামের সৌদি প্রবাসি কুদ্দুস মল্লিকের স্ত্রী।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের বসিন্দা ও স্থানীয় মাদ্রাসার নবম শ্রেণীর ওই ছাত্রীকে দক্ষিণ মিঠাখালী গ্রামের সৌদি প্রবাসি কুদ্দুস মল্লিকের ছেলে আল আমিন উত্যক্ত করে আসছিল।

গত ৯ মার্চ আল আমিন ওই ছাত্রীকে কৌশলে অপহরণ করে।

এ ঘটনায় ওই ছাত্রীর মা শুক্রবার রাতে আল আমীনকে প্রধান আসামী করে ৬ জনের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় মামলা করলে পুলিশ আল আমিনের মা জাহানারা বেগমকে গ্রেপ্তার করে।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান মামলা ও গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, মাদ্রসা ছাত্রীকে উদ্ধার ও বাকি আসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network