২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মুজিববর্ষ উপলক্ষে আয়োজিত  রচনা প্রতিযোগিতায় ২য় স্থান অর্জন করলেন বরিশালের সন্তান শুভ

আপডেট: মার্চ ১৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বঙ্গবন্ধু শতজন্ম বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ শিল্প মন্ত্রনালয় আওতাধীন   বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) কর্তৃক আয়োজিত রচনা প্রতিযোগিতায় (প্রস্তাবিত বিষয়ঃ বঙ্গবন্ধু ও বাংলাদেশ)  ২য় স্থান অর্জন করলেন বরিশাল সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের মেক্যানিক্যাল বিভাগের মেধাবী ছাত্র, দৈনিক বরিশাল সময়, ক্রাইমসিন২৪.কম এর স্টাফ রিপোর্টার ও বরিশাল রিপোর্টাস ইউনিটির সদ্স্য মোঃআমিনুল ইসলাম শুভ।

মঙ্গলবার (১৭ ই মার্চ) সকালে ঢাকা তেজগাঁও এ অবস্থিত বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্রে অনুষ্ঠিতব্য শতজন্ম বার্ষিকীর অনুষ্ঠানে বিজয়ী প্রতিযোগীদের হাতে পুরষ্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ শিল্প মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার, এম পি।

বিটাক মহাপরিচালক (অতিরিক্ত সচিব) ড.মোঃমফিজুর রহমানের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে মঞ্চে উপস্থিত ছিলেন শিল্প মন্ত্রণালয়ের সচিব মোঃআব্দুল হালিম সহ শিল্প মন্ত্রণালয় ও বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক)এর কর্মকর্তা,কর্মচারী ও প্রশিক্ষনার্থীবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে  বঙ্গবন্ধুর জীবনী নিয়ে সংক্ষিপ্ত  আলোচনা ও প্রশিক্ষনর্থীদের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে  কে স্বরণ করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network