২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগের আয়োজনে মুজিব বর্ষ উদযাপন

আপডেট: মার্চ ১৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ইউরোপ প্রতিনিধিঃ
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও জাতিয় শিশু দিবস উপলক্ষে সর্ব ইউরোপ আওয়ামী লীগের পক্ষ থেকে ১৭ মার্চ ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের তোড়া দিয়ে শ্রদ্ধা জানান।

সর্ব ইউরো আওয়ামী লীগ সভপতি এম নজরুল ইসলাম, সাধারন সম্পাদক মুজিবর রহমানে নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেন ইতালি আওয়ামী লীগ সভাপতি হাজী মোহাম্মদ ইদ্রিস ফরাজি,সর্ব ইউরোপ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জিম এম কিবরিয়া, সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় নেতৃবৃন্দ সকল কে মুজিব জন্ম শতবার্ষিকী শুভেচ্ছা জানিয়ে বলেন,জাতির জনক বঙ্গবন্ধু আমাদের মাঝে নেই।

কিন্তু তার আদর্শ আমাদের চিরন্তন প্রেরণার উৎস।

তার নীতি ও আদর্শ প্রজন্ম থেকে প্রজন্মান্তরে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সাহসী, ত্যাগী ও আদর্শবাদী নেতৃত্ব এ প্রত্যাশা করেন ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network