২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে ঢাকা ফেরত ২ যুবককে করোনা ইউনিটে ভর্তি

আপডেট: মার্চ ২৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক

ব‌রিশা‌লে ক‌রোনায় আক্রান্ত স‌ন্দে‌হে দুই যুবব‌কে শে‌র-ই-বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে।

সোমবাররাতে তা‌দের ভ‌র্তি করা হয়।হাসপাতা‌লের প‌রিচালক ডা. বা‌কির হো‌সেন জানান,সোমবার রাত ৮টার দিকে নগরীর ৮নং ওয়ার্ডের বাজার রোড এলাকার শাওন মিয়া (২৩) শ্বাসকষ্টও জ্বর নি‌য়ে হাসপাতা‌লে ভর্তি হয়।

প্রাথমিক পরীক্ষা নিরিক্ষা শেষে ক‌রোনায় আক্রান্ত সন্দেহে তা‌কে ক‌রোনা ইউ‌নি‌টে স্থানন্তর করাহয়।

অপর‌দি‌কে, রাত ৯টায়বানারীপাড়া উপ‌জেলোর তেতলা গ্রা‌মের স্বপনহাওলাদার‌ (২৭) জ্বর,গলাব্যাথা ও কা‌শি নিয়ে জরুরী বিভা‌গে আস‌লে তা‌কেও ক‌রোনায় আক্রান্তসন্দেহে করোনা ইউ‌নি‌টে ভ‌র্তি করা হয়।

স্বপন হাওলাদার‌ গত কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন।

স্বপন হাওলাদারের মা অঞ্জলিরানী বলেন, স্বপন ঢাকা থেকে গত ৪দিন আগে বরিশালের বানারীপাড়ায় আসে।

পরে জ্বর,গলাব্যাথা ও কা‌শির কারণে অসুস্থ্য হয়ে পড়ে।

এরপর বরিশাল মেডিকেলে ভর্তি করাহয়। হাসপাতালেরপরিচালক ডা. বাকির হোসেন জানান, ক‌রোনায় আক্রান্তসন্দেহে ভর্তি হওয়া দুই রোগীর সার্বিক তথ্য কেন্দ্রে সংশিøষ্ট কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

তাদের নির্দেশনা অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

এর আগে গত ১৯ ও ২১মার্চ ক‌রোনায় আক্রান্তসন্দেহে আরও ২ রোগীকে শোবচিমের করোনা ইউনিটে ভর্তি করা হলেও তারা আসলে করোনায়আক্রান্ত ছিল না।

হাসপাতালে ভর্তির দুদিন পরই দুইজনকে ছাড়পত্র দেয়া হয়। ##

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network