২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

অপ্রয়োজনে বাইরে বের হলেই পেটাচ্ছে পুলিশ

আপডেট: মার্চ ২৬, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ রোধে মাদারীপুরের কালকিনি উপজেলা প্রশাসন ও থানা পুলিশ বেশ কয়েকদিন ধরে সাধারণ মানুষকে বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হওয়ার জন্য মাইকিংসহ বিভিন্নভাবে অনুরোধ জানিয়েছে।

কিন্তু এতে পাত্তা না দিয়ে নানা শ্রেণি-পেশার মানুষ উপজেলা সদরসহ বিভিন্ন এলাকায় বিনা প্রয়োজনে ঘুরে বেড়াচ্ছেন।

তাদের জরুরি ভিত্তিতে নিজ নিজ ঘরে ফেরাতে উপজেলা প্রশাসন ও পুলিশ এখন কঠোর হয়েছে।

বৃহস্পতিবার (২৬ মার্চ) সকাল থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিনুল ইসলামের নেতৃত্বে কালকিনি ও ডাসার থানা পুলিশের যৌথ সহযোগিতায় উপজেলার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালানো হয়।

এ সময় যেসব লোকজনকে বাইরে ঘোরাফেরা করা অবস্থায় পাওয়া গেছে তাদের পুলিশ গণহারে পিটুয়েছে।

যারা মোটরসাইকেলসহ বিভিন্ন যানে চলাচল করছেন তাদেরও ধাওয়া করে ধরে জরিমানা করা হয়েছে।

কালকিনি থানার ওসি মো. নাছির উদ্দিন মৃধা ও ডাসার থানার ওসি মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, কিছু মানুষ ঘরে না থেকে অপ্রয়োজনে রাস্তাঘাটে অবাধে ঘুরে বেড়াচ্ছেন।

তারা কোনো মতেই প্রশাসনের নির্দেশ মানছেন না।

আমরা জনস্বার্থ বিবেচনা করে তাদের পিটিয়ে ঘরে ফেরাতে বাধ্য হচ্ছি।

এ ব্যাপারে কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিনুল ইসলাম বলেন, এই দুর্যোগপূর্ণ সময়ে ঘর থেকে বের হওয়ায় আমরা এ পর্যন্ত ২০ জনকে জরিমানা করেছি।

মানুষকে ঘরে ফেরাতে প্রয়োজনে এই মুহূর্তে সব প্রকার আইনি ব্যবস্থা গ্রহণ করবো।

সাধারণ মানুষকে নিরাপদে রাখতে সবকিছুই করবো আমরা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network