২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
অসুস্থ ক্যাসিনো সম্রাট পর্যটন স্পট বারেকের টিলায় ভারতীয় গবাদি পশুর চালান আটক অনলাইন সমাবেশ: সাম্প্রদায়িক আক্রমণের প্রতিবাদে ১৫টি দেশের দুই শতাধিক অভিবাসী স্বাক্ষরিত ঘোষণা ভোলায় ২২ দিনের নিষেধাজ্ঞা কাটিয়ে নদীতে নামার প্রস্ততি নিচ্ছে জেলেরা ওবায়দুল কাদেরের স্বাক্ষর জাল করার অভিযোগে দিনাজপুর উপজেলা ভাইস চেয়ারম্যান সোহাগ ​জেল হাজতে নিসংষভাবে স্বামীকে কুপিয়ে হত্যা করলো স্ত্রী ট্রান্সফ্যাট নিয়ন্ত্রণ প্রবিধানমালা প্রণয়নের কাজ শেষ: অপেক্ষা প্রকাশের স্বপ্নের ‘পায়রা সেতু’ উন্মুক্ত : উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ফেসবুকে স্ট্যাটাস লিখে বিজিবি সদস্যের আত্মহত্যা

বানারীপাড়ায় দুই এমপির পিপিই ও চাল ডাল বিতরণ

আপডেট: মার্চ ২৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি

বানারীপাড়ায় করোনা ভাইরাস প্রতিরোধে দুই এমপি ও উপজেলা প্রশাসনের পÿ থেকে বিভিন্ন উপকরণ ও চাল ডাল বিতরণ করার পাশাপাশি জনসচেতনতা মূলক প্রচার প্রচারণা অব্যাহত রয়েছে।

জানা গেছে, বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম এর পÿ থেকে দুই উপজেলার ডাক্তারদের মাঝে ৩০টি পার্সোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) বিতরণ করা হয়েছে।

শনিবার স্থানীয় সংসদ সদস্য মো.শাহে আলম’র পÿে উক্ত পিপিই (১৫টি) উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌছে দেন, পৌর ছাত্রলীগের সম্পাদক সজল চৌধুরী।

এর আগে তার পÿে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুলøাহ সাদীদ বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাক্তার কবির হাসানের কাছে ১৫টি পিপিই তুলে দেন।

এদিকে শনিবার দুপুরে মহিলা এমপি সৈয়দা রুবিনা আক্তার মিরার পÿ থেকে বাইশারী এলাকার অসোহায় দরিদ্রদের মাঝে চাল-ডাল ও আলু বিতরণ করেণ উপজেলা ছাত্রলীগের সম্পাদক ফোরকান হাওলাদার।

একইদিন বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুলøাহ সাদীদের নেতৃত্বে পৌর শহরের ৬০টি বাড়িতে গিয়ে অসোহায় দরিদ্রদের মাঝে ১০ কেজি চাল ২ কেজি ডাল ও ৫ কেজি আলু পৌছে দেয়া হয়েছে।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুলøাহ সাদীদ জানান, সরকারী ভাবে জরুরী ভিত্তিতে এ উপজেলায় ৮ টন ত্রাণের চাল বরাদ্ধ পাওয়া গেছে।

স্থানীয় জন প্রতিনিধিদের মাধ্যমে ওই চাল অসোহায় দরিদ্রদের বাড়িতে পৌছে দেয়া হবে।

একই দিন বিশারকান্দি ইউনিয়ন চেয়ারম্যান সাইফুল ইসলাম সান্তর নেতেৃত্বে শতাধিক অসোহায় পরিবারের মাঝে ১০ কেজি দরে ৩০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

অপরদিকে করোনা ভাইরাস প্রতিরোধে শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুলøাহ সাদীদ ও থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পালের নেতৃত্বে পৌর শহর সহ উপজেলার ৮টি ইউনিয়নের জনপ্রতিনিধিদের মাধ্যমে ব্যাপক প্রচার প্রচারনা চালানো হয়।

এছাড়াও উপজেলায় মোট ২৭৪ জন প্রবাসীর মধ্যে ৩১ জন প্রবাসীকে হোম কোয়ারেইন্টানে রাখা হয়েছে উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাক্তার কবির হাসান জানান। ##

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network