২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বানারীপাড়ায় করোনা প্রতিরোধে পৌর মেয়র উদ্যোগে প্রচার ও কিটনাশকস্প্রে

আপডেট: মার্চ ২৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি

বানারীপাড়ায় করোনা ভাইরাস প্রতিরোধে পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীলের উদ্যোগে শহরের বিভিন্ন এলাকায় জনসচেতনতা মূলক প্রচার প্রচারণা করার পাশাপাশি বসত বাড়িতে কিটনাশক মেশানো পানিস্প্রে করে দেয়া হয়েছে।

শনিবার সকাল থেকে বিকেল ৪টা পর্যন্ত পৌর মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীলের উদ্যোগে পৌর শহরের বিভিন্ন এলাকায় করোনা ভাইরাস প্রতিরোধে করনীয় বিষয়ে হ্যান্ডমাইকিং করার পাশাপাশি বসত বাড়িতে কিটনাশক মেশানো পানি দেয়া হয়।

এছাড়া বেলা ১টায় পৌর মেয়রের উদ্যোগে ১নং ওয়ার্ডর মহিসাপোতা আবাসনের বাসিন্দাদের গনসচেতনা করার পাশাপাশি তাদেরকে মাস্ক ও হ্যান্ড সেনিটেশন বিতরণ করা হয়।

পৌর মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সকলকে সচেতন থাকার পাশাপাশি ৩ মিটার দূরত্ব বজায় রেখে চলাচল করতে হবে।

এ ভাইরাস সমূলে ধ্বংস না হওয়া পর্যন্ত আমাদের সকলকে নিজ ঘরে অবস্থান করতে হবে।

এÿেত্রে সরকারী ভাবে পরবর্তীতে ঘোষনা না দেয়া পর্যন্ত তিনি সকলকে নিজ বাসায় অবস্থান করার আহবান জানান।

এছাড়াও করোনা প্রতিরোধে সকলকে তিনি সাবান বা হ্যান্ড ক্লিনার দিয়ে ২০ সেকেন্ড করে একাধিক বার হাত ধোয়ার আহবান জানান। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network