১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের নামে দূর্নীতির অভিযোগ উঠায় দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে-গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ সেনাবাহিনী প্রধানের শ্রদ্ধা গোপালগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল-আ.লীগ নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে তিন সচিবের শ্রদ্ধা আশুলিয়ায় নারী পোশাক শ্রমিককে শ্বাসরোধ করে হত্যা, গ্রেপ্তার ১ । হু হু করে বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ সাবেক আইজিপি বেনজীর আহমেদের সাভানা পার্ক পরিদর্শনে দুদক প্রতিনিধি দল, সাংবাদিকদের বাঁধা পার্ক কর্তৃপক্ষের বিশ্ববিদ্যালয়ের ছাত্র না তবুও ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব সাভারের ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

৮ ঘন্টার ব্যবধা‌নে বরিশালে ক‌রোনা ইউ‌নি‌টে ২ রে‌াগীর মৃত্যু

আপডেট: মার্চ ২৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন
ব‌রিশাল ব্যু‌রো:
বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন এক পুরুষ রোগীর মৃত্যু হয়েছে।
আজ সকাল ৭ টা ২০ মিনিটে ৪৫ বছর বয়সী এই রোগীর মৃত্যু হয়।
তার বাড়ি পটুয়াখালী জেলার সদর উপজেলার গোহানগাছিয়া গ্রামে।
বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ বাকির হোসেন জানান, পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রেফার করার পর শনিবার বিকেল ৫ টা ৫০ মিনিটে এই রোগীকে স্বজনরা বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
এরপর এই রোগীকে প্রথমে মেডিসিন ইউনিটে এবং সেখান থেকে গত রাতেই করোনা ওয়ার্ডে স্থানান্তর করা হয়।
আজ সকাল ৭ টা ২০ মিনিটে তার মৃত্যু হয়।
রোগীর শশুর মুঠোফোনে জানান, মৃত রোগীর দীর্ঘদিন যাবত অ্যাজমা জনিত শ্বাসকষ্ট রোগে ভূগছিলো।
শেবাচিমের পরিচালক জানান, এই রোগীর মৃত্যুর পর বিষয়টি আইইডিসিআরকে জানানো হয়েছে, তাদের নির্দেশনা অনুসারে মৃতদেহ সমাহিত করার ব্যবস্থা করা হবে।
উল্লেখ্য এই রোগীকে করোনা সন্দেহে করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়েছিলো।
এদিকে শনিবার দিবাগত রাত পৌনে ১২ টার দিকে করোনা ওয়ার্ডে নেয়ার সাথে সাথে মৃত্যু বরণকারী নারী রোগীর লাশ স্বজনরা নিয়ে গেছে, কারণ তার মৃত্যু হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে হওয়ায় হাসপাতালের পক্ষ থেকে লাশ বুঝিয়ে দেয়া হয়েছে।
উল্লেখ্য এই নারী রোগীকে স্বজনরা শনিবার দিবাগত রাত ১১ টা ৫০ মিনিটে শ্বাসকষ্ট নিয়ে শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসকরা করোনা ওয়ার্ডে প্রেরণ করেন।
করোনা ওয়ার্ডে নেয়ার সাথে সাথে রাত ১২ টা ১৫ মিনিটে তার মৃত্যু হয়।
যার বাড়ি বরিশাল নগরীর কাউনিয়া পুরানপাড়া এলাকায়।
  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network